সিদ্ধার্থ নয়, আলিয়ার মন মজেছে রণবীরে?

ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর। ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই রণবীর কাপুর নাকি মাহিরা খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু, নতুন বছর শুরু হওয়ার আগে মাহিরার সঙ্গে রণবীরের ব্রেকআপ হয়ে গিয়েছে বলেও শোনা যায়। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাটেরও বিচ্ছেদ হয়েছে বলে খবর। ফলে, বি টাউনের এই দুই সেলিব্রিটিই এখনই ‘হ্যাপিলি সিঙ্গল’ বলে খবর। কিন্তু, এই দু’জনকে নিয়ে সম্প্রতি শোনা যাচ্ছে অন্য গল্প।

Updated By: Feb 1, 2018, 08:21 PM IST
সিদ্ধার্থ নয়, আলিয়ার মন মজেছে রণবীরে?

নিজস্ব প্রতিবেদন : ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর। ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই রণবীর কাপুর নাকি মাহিরা খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু, নতুন বছর শুরু হওয়ার আগে মাহিরার সঙ্গে রণবীরের ব্রেকআপ হয়ে গিয়েছে বলেও শোনা যায়। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাটেরও বিচ্ছেদ হয়েছে বলে খবর। ফলে, বি টাউনের এই দুই সেলিব্রিটিই এখনই ‘হ্যাপিলি সিঙ্গল’ বলে খবর। কিন্তু, এই দু’জনকে নিয়ে সম্প্রতি শোনা যাচ্ছে অন্য গল্প।

আরও পড়ুন : গাঁটছড়া বাঁধছেন রাজকীয়ভাবে, সোনামের বিয়ের খরচ কত জানেন...

বর্তমানে পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ওই সিনেমার সূত্রেই নাকি এখন প্রায়শই একসঙ্গে দেখা যাচ্ছে আলিয়া-রণবীরকে। মাঝে মধ্যেই নাকি তাঁদের এখন একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে। তাহলে দু'জনের মধ্যে কি অফস্ক্রিনের রসায়নও ফুটতে শুরু করেছে? এমনই প্রশ্ন ঘোরাফেরা করছে টিনসেল টাউনে।

আরও পড়ুন : বাজেট নিয়ে খুশি নয় তৈমুর 

সম্প্রতি নাকি মুম্বইয়ের এক নামজাদা রাজনীতিবিদ-এর জন্মদিনের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছে আলিয়া-রণবীরকে। যা নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। তবে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদের পর আলিয়া নাকি এখন ‘সিঙ্গল’ থাকতেই বেশি পছন্দ করছেন। আর সেই কারণেই কোনও সেলিব্রিটির সঙ্গেই তিনি সম্পর্কে জড়াচ্ছেন না বলে খবর।

 

 

Epic journey of #Brahmastra begins!! @aliaabhatt #ranbir #alia

A post shared by Karan Johar (@karanjohar) on

.