বাজেট নিয়ে খুশি নয় তৈমুর

জন্মের পর নামকরণ, আর তারপরই বিতর্ক। সইফ-করিনার ছেলে তৈমুরকে নিয়ে বিতর্ক যেন থামতেই চায় না। কখনও নাম নিয়ে শুরু হয় বিতর্ক আবার কখনও তৈমুরের জিনিসপত্র ছুঁড়ে ফেলা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। সবকিছু মিলিয়ে তৈমুর আলি খান যেন সব সময়ই আলোচনার কেন্দ্রে থাকে। ২০১৮-র বাজেটের দিনও তৈমুরকে নিয়ে বিতর্ক অব্যাহত।

Updated By: Feb 1, 2018, 07:33 PM IST
বাজেট নিয়ে খুশি নয় তৈমুর

নিজস্ব প্রতিবেদন : জন্মের পর নামকরণ, আর তারপরই বিতর্ক। সইফ-করিনার ছেলে তৈমুরকে নিয়ে বিতর্ক যেন থামতেই চায় না। কখনও নাম নিয়ে শুরু হয় বিতর্ক আবার কখনও তৈমুরের জিনিসপত্র ছুঁড়ে ফেলা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। সবকিছু মিলিয়ে তৈমুর আলি খান যেন সব সময়ই আলোচনার কেন্দ্রে থাকে। ২০১৮-র বাজেটের দিনও তৈমুরকে নিয়ে বিতর্ক অব্যাহত।

আরও পড়ুন : রণবীরকে দেখলেই শিশুরা নাকি কেঁদে উঠছে!

অরুণ জেটলি সংসদের যখন বাজেট পেশ করতে শুরু করেন, সেই সময় টুইটারে ট্রল করা হয় তৈমুরকে। কখনও তৈমুরের জিমে যাওয়া নিয়ে মশকরা করা হয়। আবার কখনও বাজেট নিয়ে তৈমুর কী মন্তব্য করবে, তা নিয়েও তোলা হয় প্রশ্ন। আবার কখনও এই বাজেটে তৈমুর কী পেল, তা নিয়ে মজা করা হয়। আবার কেউ প্রশ্ন তোলেন, এই বাজেটে কি তৈমুর ঠিক করতে পারবে যে, পকেট মানি থেকে তৈমুর নিজের জন্য কটা ডায়াপার কিনতে পারবে? সবকিছু মিলিয়ে বাজেট নিয়ে দিনভর সংসদে টানাপোড়েন থাকলেও, নেটিজেনদের একাংশ কিন্তু ব্যস্ত রইল তৈমুরকে নিয়ে।

 

.