Ranbir-Alia Net Worth: লন্ডনে ৩৫ কোটির বাড়ি, বিলাসবহুল একাধিক গাড়ি, কয়েকশো কোটি টাকার সম্পত্তি রণবীর-আলিয়ার

রণবীর কাপুরের(Ranbir Kapoor) থেকে আলিয়ার(Alia Bhatt) সম্পত্তির পরিমাণ অনেকটাই বেশি। 

Updated By: Apr 16, 2022, 09:08 PM IST
Ranbir-Alia Net Worth: লন্ডনে ৩৫ কোটির বাড়ি, বিলাসবহুল একাধিক গাড়ি, কয়েকশো কোটি টাকার সম্পত্তি রণবীর-আলিয়ার

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ পাঁচ বছর প্রেমের পর গাঁটছড়া বাঁধলেন রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাট(Alia Bhatt)। ১৪ এপ্রিল বিয়ে ঘরোয়াভাবেই বিয়ে করেন তাঁরা। সাদা ও সোনালি রঙের পোশাকে নজর কাড়েন দম্পতি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের বিয়ের ছবি। বিয়ের পর একটা ব্র্যান্ড হয়ে উঠেছেন রণবীর ও আলিয়া। তাঁদের একসঙ্গে বলা হয় রালিয়া নামে। তাঁদের দুজনের যৌথ সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন। 

'গঙ্গুবাই' ছবির মাধ্যমে আলিয়া প্রমাণ করে দিয়েছেন যে এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা নায়িকা তিনি। জুহুতে যে অ্যাপার্টমেন্টে থাকতেন আলিয়া, তার দাম ৩২ কোটি টাকা, অ্যাপার্টমেন্টের সঙ্গেই রয়েছে একটি অফিস। লন্ডনেও একটি বিলাসবহুল বাংলো কিনেছেন আলিয়া, যার মূল্য প্রায় ৩৫ কোটি। দুটি অ্যাপার্টমেন্টের পাশাপাশি আলিয়ার কালেকশনে রয়েছে ১.৩৭ কোটি টাকার বিএমডব্লু সেভেন সিরিজ, ল্যান্ড রোভার এবং একটি বিলাসবহুল ভ্যানিটি ভ্যান। প্রতি ছবির জন্য ২৩ কোটি টাকা পারিশ্রমিক নেন আলিয়া। এনডোর্সমেন্টের জন্য ফি নেন ২ কোটি টাকা। পাশাপাশি আলিয়ার একটি প্রোডাকশন হাউজও আছে। আলিয়ার সম্পত্তির পরিমাণ ৫১৭ কোটি টাকা। 

অন্যদিকে রণবীরও কিছু কম যান না। বান্দ্রায় যে বাড়িতে চলছে বিয়ের অনুষ্ঠান। সেই বাড়ির মালিক রণবীর। ঐ অ্যাপার্টমেন্টের ইন্টেরিয়র ডিজাইন করেছেন গৌরী খান। বিলাসবহুল অ্যাপার্টমেন্টটির দাম ৩৫ কোটি। রণবীরের কালেকশনে রয়েছে তিনটি বহু মূল্যের গাড়ি-অডি আর ৮, রেঞ্জ রোভার, মার্সিডিজ বেঞ্চ। এছাড়াও রণবীরের কাছে রয়েছে কয়েক কোটি মূল্যের ঘড়ি ও স্নিকার্স। প্রতি ছবির জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক নেন রণবীর, বিজ্ঞাপনের জন্য নেন ৬ কোটি টাকা। সবমিলিয়ে তাঁর সম্পত্তির পরিমাণ ৩২২ কোটি টাকা। দুজনের একত্রে সম্পত্তির পরিমাণ ৮৩৯ কোটি। 

আরও পড়ুন: Chhavi Mittal: ক্যানসারে আক্রান্ত ছোটপর্দার জনপ্রিয় মুখ ছবি মিত্তল,'হার মানব না',লিখলেন নায়িকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.