জরিমানার দেওয়ার পর এক টানা ৩৯ দিন পুলিসকে চুমু খেতে চান রামগোপাল ভার্মা

হলটা কী পরিচালকের! হঠাৎ এমন সিদ্ধান্ত কেন নিলেন?

Updated By: Jul 21, 2019, 09:16 PM IST
জরিমানার দেওয়ার পর এক টানা ৩৯ দিন পুলিসকে চুমু খেতে চান রামগোপাল ভার্মা

নিজস্ব প্রতিবেদন: উনচল্লিশ দিন ধরে একটানা চুম্বন করতে চান পুলিসকে। এমনটাই সাধ জেগেছে পরিচালক রামগোপাল ভার্মার। শুধু তাই নয়, তাঁর যদি দ্বিতীয় মেয়ে থাকত তবে পুলিসের সঙ্গেই তাঁর বিয়ে দিতেন।

হলটা কী পরিচালকের! হঠাৎ এমন সিদ্ধান্ত কেন নিলেন? আসলে পুলিসের দায়িত্ববোধে খুশি হয়েই এমন মন্তব্য করেছেন ভার্মা। শনিবার একটি রয়্যাল এনফিল্ড বাইকে চেপে হায়দরাবাদের মুসাপেতে তেলুগু ছবি 'আইস্মার্ট শঙ্কর' দেখতে যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন আরও দুই পরিচালক অজয় ভূপতি ও অগ্যস্ত। একটি বাইকে তিনজন, তাও আবার হেলমেটহীন। ঘোরতর অপরাধ। কিন্তু পুলিসের টিকিও দেখা যায়নি। থিয়েটারে যাওয়ার ভিডিয়ো ট্যুইট করে ভার্মা লেখেন, "পুলিস কোথায়? মনে হয় তারাও হলের ভেতরে আইস্মার্ট শঙ্কর দেখতে ব্যস্ত।"

তবে রসিকতার ফলও পেয়েছেন হাতেনাতে। পরিচালককেই ব্যঙ্গ করে ট্যুইট করে সাইবেরাবাদ পুলিস। তাঁরা লিখেছে, "ট্রাফিক আইন লঙ্ঘন করা অপরাধ। অভিযোগ দায়ের করার জন্য ধন্যবাদ। আশা করব আপনি নিজেও আইন মেনে চলবেন। তবে শুধু হলে নয়। পুলিস এমন নাটক রাস্তাতেও প্রতিদিন দেখে। ভিডিয়োটিই তার উদাহরণ।" বাইকের মালিক বি. দিলীপ কুমারের নামে ১৩৩৫ টাকার জরিমানা করে সেই ছবিও পোস্ট করে পুলিস।

কিছুদিন আগেই 'আইস্মার্ট শঙ্কর'-এর সাফল্যের পার্টিতে গিয়ে আরেক কাণ্ড ঘটিয়েছিলেন ভার্মা। নিজের গায়ে মদ ঢেলে বিতর্কের সৃষ্টি করেন তিনি। সেই অবস্থায় ছবির পরিচালক পুরি জগন্নাথ ও অভিনেত্রী চার্মি কউরকে আলিঙ্গন করতেও দেখা যায় তাঁকে। 

'সরকার', 'রাত', 'রাম গোপাল ভার্মা কী আগ'-সহ বেশ কয়েকটি হিন্দি ও একাধিক তেলুগু ছবির পরিচালনা করেছেন রাম গোপাল ভার্মা। 

আরও পড়ুন- সিগারেটে সুখটান প্রিয়াঙ্কার, অ্যাজমা রোগী কি দীপাবলি আসলেই হন? উঠছে প্রশ্ন

.