Akshay Kumar : রাখির উপহার, ৪ বোনের শাড়ি কিনতে আহমেদাবাদে অক্ষয়

১১ অগস্ট রাখি পূর্ণিমা, তার আগে উপহার কিনতে আহমেদাবাদে হাজির অক্ষয় কুমার। সঙ্গী চার বোন, সাদিয়া খতিব, স্মৃতি শ্রীকান্ত, দীপিকা খান্না এবং সেহজমীন কৌর। এই ৪ বোনকেই আহমেদাবাদের ঐতিহ্যবাহী 'বাঁধনি' শাড়ি কিনে দিলেন আক্কি। দাদার কাছ থেকে এমন Surprise পেয়ে উচ্ছ্বসিত তিন বোন। অক্ষয় নিজেই বোনেদের নিয়ে 'রাখি শপিং'-এর ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে মনের সুখে দীর্ঘক্ষণ ধরে একের পর এক শাড়ি ঘেঁটে দেখতে দেখা গেল অক্ষয়ের তিন বোনকে। তবে আক্কি বিন্দুমাত্র বিরক্ত না হয়ে ধৈর্য্য ধরে অপেক্ষা করতে থাকেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 7, 2022, 02:58 PM IST
Akshay Kumar : রাখির উপহার, ৪ বোনের শাড়ি কিনতে আহমেদাবাদে অক্ষয়

Akshay Kumar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১১ অগস্ট রাখি পূর্ণিমা, তার আগে উপহার কিনতে আহমেদাবাদে হাজির অক্ষয় কুমার। সঙ্গী চার বোন, সাদিয়া খতিব, স্মৃতি শ্রীকান্ত, দীপিকা খান্না এবং সেহজমীন কৌর। এই ৪ বোনকেই আহমেদাবাদের ঐতিহ্যবাহী 'বাঁধনি' শাড়ি কিনে দিলেন আক্কি। দাদার কাছ থেকে এমন Surprise পেয়ে উচ্ছ্বসিত তিন বোন। অক্ষয় নিজেই বোনেদের নিয়ে 'রাখি শপিং'-এর ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে মনের সুখে দীর্ঘক্ষণ ধরে একের পর এক শাড়ি ঘেঁটে দেখতে দেখা গেল অক্ষয়ের তিন বোনকে। তবে আক্কি বিন্দুমাত্র বিরক্ত না হয়ে ধৈর্য্য ধরে অপেক্ষা করতে থাকেন। 

আহমেদাবাদের আগে মধ্যপ্রদেশের ইন্দোরে পৌঁছেছিলেন অক্ষয় কুমার। সেখানে গিয়ে ব্যাগভর্তি করে ইন্দোরের জনপ্রিয় নোনতা আর মিষ্টি কিনে ফেরেন তিনি। ইন্দোর থেকে অক্ষয় পৌঁছেছিলেন হায়দরাবাদে। সেখানকার বিখ্যাত মুক্তো কিনতে ভোলেননি তিনি। আর এরপর জয়পুর ঘুরে বলিউড সুপারস্টারের গন্তব্য ছিল আহমেদাবাদ। আর জয়পুর এবং আহমেদাবাদ, দুই জায়গাতেই আক্কির সঙ্গী ছিল তাঁর ৪ বোন। ইন্দোরে গিয়ে ৪ বোনের জন্য শাড়ি কিনতে গিয়ে বেশ মোটা টাকাই খরচ করতে হয়েছে সুপারস্টারকে। সেকথাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

আরও পড়ুন- হৃত্বিকের সঙ্গে একই বাড়িতে কাছাকাছি, অদেখা ছবি ফাঁস আমিশার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

আরও পড়ুন-বেবি বাম্প নিয়েই রণবীরের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে অন্তঃসত্ত্বা আলিয়া

১১ অগস্ট মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ছবি 'রক্ষা বন্ধন' যেখান আক্কির ৪ বোনের ভূমিকায় অভিনয় করেছেন সাদিয়া খতিব, স্মৃতি শ্রীকান্ত, দীপিকা খান্না এবং সেহজমীন কৌর। এই ছবিতে অক্ষয়ের প্রেমিকার ভূমিকায় দেখা যাবে ভূমি পেডনেকর। এছাড়াও ছবিতে রয়েছেন নীরজ সুদ, সীমা পাহওয়া। আনন্দ এল রাই পরিচালিত এই ছবির ট্রেলার ইতিমধ্য়েই সিনেমাপ্রেমীদের মন কেড়েছে। যেখানে তিন বোনের বিয়ে দিতে গিয়ে একমাত্র দাদা আক্কিকে কীভাবে কাঠখড় পোহাতে হয়েছে, সেকথাই তুলে ধরা হয়েছে। এই ছবির চিত্রনাট্য় লিখেছেন হিমাংশু শর্মা। 'আতরঙ্গী রে'-র পর পরিচালক আনন্দ এল রাইয়ের জন্য এটাই অক্ষয়ের দ্বিতীয় ছবি। রক্ষা বন্ধন- ছাড়াও সূর্যবংশী, বেল বটম, পৃথ্বীরাজ, বচ্চন পাণ্ডে, রাম সেতু-র মতো ছবিতে কাজ করছেন অক্ষয় কুমার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.