'মস্তানি' Deepika-র সাজে রাখি , স্বামীকে হন্যে হয়ে খুঁজছেন, ঘুরছেন রাস্তায় রাস্তায়

মাস্ক না পরার জন্য ট্রোলড হলেন অভিনেতা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 29, 2021, 11:34 PM IST
'মস্তানি' Deepika-র সাজে রাখি , স্বামীকে হন্যে হয়ে খুঁজছেন, ঘুরছেন রাস্তায় রাস্তায়

নিজস্ব প্রতিবেদন: বলিউডের ড্রামা ক্যুইন রাখি সাওয়ান্ত। গতকালই মিকা সিংয়ের সঙ্গে ফের বন্ধুত্ব করে খবরের শিরোনামে ছিলেন তিনি। তবে মাইলেজ পেতে একটুও পিছ পা হন না অভিনেতা। বরং কী করলে তিনিই থাকবেন লাইমলাইটে তা বেশ ভাল ভাবেই বুঝে গিয়েছেন রাখি। সে PPE কিট পরে রাস্তায় নেমে সব্জি কেনাই হোক, বা প্রকাশ্য রাস্তায় মিকা সিংকে জড়িয়ে ধরা, তিনি সবেতেই হিট। 

আরও পড়ুন:পছন্দের নায়কের সঙ্গে সেলফি তুলতে এলেই বিপদ, কম করে ১০ পুশ আপ করলে উঠবে ছবি

এবার তিনি দীপিকা সাজলেন, থুড়ি মস্তানি সাজলেন তিনি। অবিকল চরিত্রের আদলে সেজে উঠে তাঁর বাজিরাও অর্থাৎ রীতেশ-কে খুঁজে পাওয়ার প্রত্যাশায় বেরিয়ে পড়লেন রাস্তায়। নাকি রণবীরের মত স্বামী খুঁজতে বের হলেন তিনি।পাপ্পারাৎজিরাও ঠিক সময়ে পৌঁছে গিয়েছিলেন তাঁর আবাসনে, তাঁরা এই সাজের রহস্য জানতে চাইলে প্রশ্নের উওরে রাখি বলেন, তিনি  কমপ্লেক্সে ঘুরছেন। তাঁর রহস্যে ঘেরা স্বামী রীতেশকে খুঁজছেন। তিনি আপনা মর্জির মালকিন। কখন যে কী করে বসবেন, তা তিনি নিজেও জানেন না।  দিওয়ানি মস্তানি গানে দীপিকা ঠিক যে অবতারে ধরা দিয়েছিলন ঠিক সেইভাবেই নজর কাড়লেন সকলের। তাঁর মুম্বইয়ের কমপ্লেক্সের ভিতরে ঘোরাঘুরি করছিলেন, আসলে তিনি কাউকে যেন খুঁজছিলেন। শুধু পোশাক বা গয়না নয়, বাদ্যযন্ত্র থেকে মাথার পাগড়ি বাদ যায় নি কিছুই। সম্প্রতি তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

রাখি এও বলেন করোনার কারণে তাঁর স্বামী রীতেশের সঙ্গে তিনি দেখা করতে পারছেন না। তাই তার মন খারাপ। তাছাড়া সেলেব্রিটি ডান্স রিয়্যালিটি শো নাচ বালিয়ে সিজন ১০-এর কনট্র্যাক্ট সই করেছিলেন, সেখানে তাঁর স্বামীর সঙ্গে দেখা হওয়ার কথা ছিল। ফলে তিনি খুব উত্তেজিত ছিলেন।  তাই তাড়াতাড়ি শো শুরু করার দাবিও রাখেন চ্যানেল কর্তৃপক্ষের কাছে। কীভাবে দৃষ্টি আকর্ষণ করা যায় তা তিনি বেশ জানেন। যদিও তাঁর এই কাণ্ড দেখে নেটিজেনরা নেগেটিভ কমেন্টও কম করেন নি। করোনা আবহে মাস্ক না পরে বের হওয়ার জন্য ট্রোলড হয়েছেন অভিনেতা।

.