পছন্দের নায়কের সঙ্গে সেলফি তুলতে এলেই বিপদ, কম করে ১০ পুশ আপ করলে উঠবে ছবি

সেলফি তোলার আবদার করে পালাতে চাইলেও ছাড়া পাবেন না

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 29, 2021, 10:58 PM IST
পছন্দের নায়কের সঙ্গে সেলফি তুলতে এলেই বিপদ, কম করে ১০ পুশ আপ করলে উঠবে ছবি

নিজস্ব প্রতিবেদন: করোনা পরিস্থিতিতে বিধি নিষেধ জারি হয়েছে সর্বত্র। বন্ধ রয়েছে সব জিম। ফলে ফিটনেস ফ্রিকদের মহা সমস্যা। বাড়িতেই নিজেদের ফিট রাখতে নিয়মিত এক্সারসাইজ করছেন তাঁরা। এরই মাঝে একজন ফিটনেস ফ্রিকের কাণ্ড দেখুন। মডেল এবং বলিউড অভিনেতা মিলিন্দ সোমনের জনপ্রিয়তা নিয়ে নিয়ে নতুন করে কথা বলার প্রয়োজন নেই। পঞ্চাশেও তাঁর ফিটনেস দেখে প্রতিনিয়ত উদ্বুদ্ধ হন সকলে। তিনি যেভাবে নিজেকে ফিট রেখেছেন তা অকল্পনীয়।

আরও পড়ুন: অনলাইন ক্লাসের মাঝেই হঠাৎ এক প্রবীণার ফোন, আশীর্বাদে ভরিয়ে দিলেন রূপঙ্করকে, জানেন কে তিনি?

শুধু তিনি নন, নিজের পাশাপাশি সকলকে ফিট থাকার পরামর্শ দেন তিনি। তবে এ এক অন্য গল্প শোনাব আজ। তিনি যতই হ্যান্ডসাম হোন না কেন, তাঁর সঙ্গে সেলফি তুলতে গেলেই কিন্তু বিপদ। যেই মুহূর্তে এই ফাঁদে পা দেবেন কেউ, ব্যস কেল্লাফতে। খুশি হবেন তিনি। সোশ্যাল মিডিয়ায় যুগে সেলফি তুলতে তুলতে হাফিয়ে ওঠেন তারকারা, কিন্তু এক্ষেত্রে অন্য ছবি দেখা যায়। ছবি তুলতে চাইলে আগে করতে হবে পুশ আপ। সে তিনি যেখানে যে পোশাকে যে অবস্থায় থাকুন না কেন। আর এই কথা শুনে কেউ যদি সেলফি না তুলে পালাতে চায় তাও করতে দেন না ফিটনেস ফ্রিক। যেভাবে পারেন সেভাবেই করতে হবে পুশ আপ। প্রবীণরাও রেহাই পান না। নিজের ফিটনসের প্রমাণ দিতে হবে এভাবেই। আর হয়ে গেলে সেলফি তুলবেন নায়ক। একটির বেশি তুলতে চাইলেও আপত্তি করবেন না অভিনেতা।

 

সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ায় এমনই এক ছবি উঠে এসেছে। রায়পুরের একটি ছোট বাজারে গিয়েছিলেন মিলিন্দ। স্ট্রিট ফুড চেখে দেখছিলেন। তারই ফাঁকে তাঁকে দেখে একজন ফ্যান এগিয়ে আসেন, সেলফি তোলার আর্জি জানান প্রিয় নায়কের কাছে, নায়ক অবশ্য একেবারে রেডি ছিলেন। বললেন নিশ্চয়ই তুলব, তবে তার আগে অনন্ত ১০ টা পুশ আপ করতে হবে। মহিলা আর কী করেন, প্রিয় নায়কের কথা ফেলতে পারেন না, কষ্ট করেই বাজার প্রাঙ্গনেই শুরু করেন দেন পুশ আপ। একটাও বাড়তি কথা বলেন না, খানিকটা মেনে নিয়েই পুশ আপের চেষ্টা করেন তিনি। এই ঘটনা ক্যামেরাবন্দি করে রেখেছিলেন অভিনেতা।

ভিডিও পোস্ট করলেন সদ্য। সেখানে মিলিন্দ সোমন লেখেন, 'যাঁরা সেলফি তুলতে চান, তাঁদের মধ্যে এই পুশআপ ভিডিওটি আমার অন্যতম পছন্দের।' বহুবছর ধরেই নাকি এই ট্রিক অ্যাপ্লাই করে আসছেন মিলিন্দ। ভিডিও পোস্ট হতেই যে কথা জানা যায় তাঁর অনুরাগীদের পোস্ট থেকেই। মিলিন্দের ভক্তদের উদ্যেশ্যে বলি, কোথাও কখনও মিলিন্দের সঙ্গে দেখা হলে যাবেন তো এবার প্রিয় নায়কের সঙ্গে সেলফি তুলতে?

.