বরবাদের তাসেই 'পারবো না আমি ছাড়তে তোকে' হিট করতে চাইছেন রাজ

নতুন দুই মুখ বনি ও কৌশানিকে তুরুপের তাস বানিয়ে বাজিমাত করতে চাইছেন রাজ চক্রবর্তী। ঝুলিতে অনেকদিন হিট ফিল্ম নেই। তাই রাজের মাধ্যমে একটা বড়সড় হিটের আশায় প্রযোজক ভেঙ্কটেশ ফিল্মস ও সুরিন্দর ফিল্মস। ১১ সেপ্টেম্বর ছবির মুক্তি।

Updated By: Sep 4, 2015, 09:42 PM IST
বরবাদের তাসেই 'পারবো না আমি ছাড়তে তোকে' হিট করতে চাইছেন রাজ

ওয়েব ডেস্ক: নতুন দুই মুখ বনি ও কৌশানিকে তুরুপের তাস বানিয়ে বাজিমাত করতে চাইছেন রাজ চক্রবর্তী। ঝুলিতে অনেকদিন হিট ফিল্ম নেই। তাই রাজের মাধ্যমে একটা বড়সড় হিটের আশায় প্রযোজক ভেঙ্কটেশ ফিল্মস ও সুরিন্দর ফিল্মস। ১১ সেপ্টেম্বর ছবির মুক্তি।

বরবাদের সেই সুপার হিট গানকেই রাজ চক্রবর্তী বেছে নিলেন তাঁর পরের ছবির নাম হিসাবে। ছবির নাম পারবো না আমি ছাড়তে তোকে। এই ছবির বেশীরভাগ অংশই শুটিং হয়েছে তাঁর নিজের গ্রাম নদীয়াতে। সেই কথা জানালেন পরিচালক রাজ চক্রবর্তী নিজেই।

ছবির নায়ক শিবুর সঙ্গে রিয়েল লাইফের বনির চরিত্রে একদমই কোনও মিল নেই। তাই বনির কাছে এই ছবি বেশ চ্যালেঞ্জিং, নিজেই সেই কথা স্বীকার করেছেন বনি। ছবির নায়িকা কৌশানি। এটাই তাঁর প্রথম ছবি।

ছবির গান ইতিমধ্যেই সুপার হিট। সুর দিয়েছেন ইন্দ্রদীপ দাসগুপ্ত। নতুন প্রতিভাদের নিয়ে সবসময় কাজ করতে ভালোবাসেন পরিচালক রাজ চক্রবর্তী। পান সফলতাও। তবে এই ছবি দর্শকের কতটা মন কারবে সেটাই দেখার।

 

.