বলিউডের রাজপাল যাদবের জেল!

সঞ্জয় দত্তের পর জেল হল আরও এক বলিউডের অভিনেতার। তবে, তিনি কোনও সন্ত্রাসের সঙ্গে যুক্ত থাকার দায়ে নয়, আদালতে মিথ্যা এফিডেফিট জমা দিয়ে বিপাকে পড়েছেন। সম্প্রতি দিল্লি হাইকোর্ট তাঁকে ৬ দিনের কারাদণ্ড দিয়েছে। আগামী ১৪ জুলাইয়ের মধ্যে রাজপালকে জেলে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত।

Updated By: Jun 7, 2016, 09:10 AM IST
বলিউডের রাজপাল যাদবের জেল!

ওয়েব ডেস্ক: সঞ্জয় দত্তের পর জেল হল আরও এক বলিউডের অভিনেতার। তবে, তিনি কোনও সন্ত্রাসের সঙ্গে যুক্ত থাকার দায়ে নয়, আদালতে মিথ্যা এফিডেফিট জমা দিয়ে বিপাকে পড়েছেন। সম্প্রতি দিল্লি হাইকোর্ট তাঁকে ৬ দিনের কারাদণ্ড দিয়েছে। আগামী ১৪ জুলাইয়ের মধ্যে রাজপালকে জেলে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত।

২০১০ সালে ছবি-পরিচালনার জন্য এমজি আগরওয়াল নামে দিল্লির এক ব্যবসায়ীর কাছ থেকে ৫ কোটি টাকা ধার করে ফেরত না দেওয়ায় অভিনেতার বিরুদ্ধে আদালতে যান দিল্লির ওই ব্যবসায়ী। মামলায় ১০ দিনের জেল হয় বলিউডের এই কমেডিয়ানের। আদালতের এই নির্দেশের উপর স্থগিতাদেশ চেয়ে পাল্টা আবেদন করেন রাজপাল। শেষে ৪ দিন জেলে কাটানোর পর আদালতের নির্দেশে ছাড়া পান রাজপাল।কিন্তু আলাদতে মিথ্যা এফিডেফিট জমা দেওয়ায় ক্ষুব্ধ আদালত ৬ দিনের কারাদণ্ড দেন রাজপাল যাদবকে।

.