Rajkummar Rao : পত্রলেখার সঙ্গে মিলে বাড়ির কাজ করেন, বাসন ধুতে ভালোলাগে রাজকুমারের

 রাজকুমার রাও-এর সংসারের 'সাত সতেরো' নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 6, 2022, 06:13 PM IST
Rajkummar Rao : পত্রলেখার সঙ্গে মিলে বাড়ির কাজ করেন, বাসন ধুতে ভালোলাগে রাজকুমারের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ১১ বছরের দীর্ঘ প্রেম, এরপর গত বছর ১৫ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েন রাজকুমার রাও (Rajkummar Rao) এবং পত্রলেখা (Patralekhaa)। বিয়ের পর কেমন কাটছে রাজকুমার-পত্রলেখার সংসার? সম্প্রতি এক সাক্ষাৎকারে উঠে এসেছে রাজকুমার রাও-এর সংসারের 'সাত সতেরো'। যা নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা।

কিন্তু কী এমন বলেছেন রাজকুমার রাও?

রাজকুমার বলেন, ''বাড়িতে আমার রুটিন খুবই সাধারণ। আমি যেমন পর্দায় বাস্তব চরিত্রগুলি তুলে ধরি, তেমনই বাড়িতে আমি খুব ছিমছামভাবেই জীবন কাটাই। আমি আর পত্রলেখা দুজনেই সংসারের কাজ ভাগ করে নি। আমার যেহেতু OCD আছে, তাই আমি বারবার জিনিসপত্র গোছাই এবং পরিষ্কার করি।'' রাজকুমারের কথায়, আমি বাসন ধুতে সবথেকে বেশি পছন্দ করি। কারণ এর সঙ্গে আমার শৈশবের স্মৃতি জড়িয়ে রয়েছে। ছোটবেলায় মায়ের সঙ্গে বাসন ধুতাম, ঝাড়ু দিতেও মজা পেতাম।''

আরও পড়ুন-সন্তানদের জন্য দীপিকার মাতৃভাষা শিখতে চান রণবীর, জন্মদিনে ভাইরাল ভিডিয়ো

সাক্ষাৎকারে উঠে আসে নেপোটিজম প্রসঙ্গে। সেবিষয়ে রাজকুমার বলেন, ''নেপোটিজম সব সময়ই থাকবে, তবে যদি তোমার ট্যালেন্ট থাকে, তাহলে অবশ্যই পরচিয় তৈরি করতে পারবে, কাজও পাবে।''

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে রাজকুমার রাও-এর ছবি 'হিট: দ্য ফার্স্ট কেস'। আপাতত ওই ছবির প্রচারেই ব্যস্ত রয়েছেন অভিনেতা। সম্প্রতি প্রচারের কাজে কলকাতাতেও এসেছিলেন রাজকুমার রাও। ১৫ জুলাই মুক্তি পাবে এই ছবি। যে ছবিতে অভিনেতার বিরুদ্ধে দেখা যাবে শানায়া মালহোত্রাকে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.