Deepika-Ranveer : সন্তানদের জন্য দীপিকার মাতৃভাষা শিখতে চান রণবীর, জন্মদিনে ভাইরাল ভিডিয়ো

 স্টেজে বসেই রণবীরের ঘোষণা করেন, তিনি তাঁর হবু সন্তানদের জন্য কঙ্কোনি শিখবেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 6, 2022, 04:52 PM IST
Deepika-Ranveer : সন্তানদের জন্য দীপিকার মাতৃভাষা শিখতে চান রণবীর, জন্মদিনে ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  ৬ জুলাই, ৩৭-এ পা দিলেন অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। জন্মদিনটা 'হাওয়াই'-তে কাটছে অভিনেতার, সঙ্গী 'ওয়ান অ্যান্ড অনলি' দীপিকা (Deepika Padukone) পাড়ুকোন। শুধু জন্মদিন কেন গোটা সপ্তাহটাই সেখানে কাটবে তাঁদের। সম্প্রতি, আমেরিকার ক্যালিফোর্নিয়াতে আয়োজিত কঙ্কোনি সম্মেলনে প্রধান অতিথি হয়ে হাজির হয়েছিলেন দিপ্পি। সেখানে তাঁর সঙ্গে স্টেজে দেখা যায় বলিউডের 'গল্লি বয়'-কে। স্টেজে বসেই রণবীর ঘোষণা করেন, তিনি তাঁর হবু সন্তানদের জন্য কঙ্কোনি শিখবেন। 

কঙ্কোনি সম্মেলনের স্টেজে গড়গড় করে নিজের মাতৃভাষা কঙ্কোনিতে কথা বলে যাচ্ছিলেন দীপিকা। যা দেখে একটু হিংসেই হয় রণবীরের। বলেন, 'আমি কঙ্কোনি শিখতে চাই। কারণ, আমাদের সন্তান হলে দীপিকা যখন তাদের সঙ্গে কঙ্কোনিতে কথা বলবে, আমি কিছুই বুঝতে পারব না, সেটা আমি চাই না।' কিছু পড়ে রণবীর মজা করে বলেন, 'আমি কঙ্গোনি শিখতে চাই, যাতে দীপিকা সন্তানদের আমার বিরুদ্ধে কিছু বললে তা বুঝতে পারি।'  অভিনেতার মুখে এমন কথা শুনে দর্শকরা হেসে ফেলেন। পরে অবশ্য রণবীর জানান, তিনি কঙ্কোনি কিছুটা বুঝতে পারলেও বলতে পারেন না।

আরও পড়ুন-কল্পনা নাকি বাস্তব! অনুপমের 'দারুণ' সঙ্গী সৌরসেনী

পরে দীপিকা বলেন, 'একদিন রণবীর আমায় এসে বলল, ও কঙ্কোনি শিখতে চায়। আমি তাতে বেশ মজাই পেলাম। তবে আমি যখন বললাম, আমিও সিন্ধি শিখতে চাই, তখন রণবীর বলল, ও নিজেই সেটা জানে না।'  রণবীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপবীরের এই কথোপকথন।

ক্যালিফোর্নিয়াতে আয়োজিত কঙ্কোনি সম্মেলনে ছিলেন দীপিকার মা এবং বোন অনীশাও। এই সম্মেলন শেষেই রণবীরের জন্মদিন সেলিব্রেট করতে দীপিকা যান হাওয়াই দ্বীপে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.