Viral Video: একে অপরকে সিঁদুরদান! প্রথা ভাঙলেন Rajkummar-Patralekhaa

সাবেকি মতেই বিয়ে করেন রাজকুমার ও পত্রলেখা

Updated By: Nov 22, 2021, 01:35 PM IST
Viral Video: একে অপরকে সিঁদুরদান! প্রথা ভাঙলেন Rajkummar-Patralekhaa

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ ১১ বছর সম্পর্কে থাকার পর সম্প্রতি বিয়ে করলেন রাজকুমার রাও (Rajkummar Rao) ও পত্রলেখা পাল (Patralekhaa Paul)। চন্ডীগড়ে তিন চারদিন ব্যপী চলে বিয়ের অনুষ্ঠান। উপস্থিত ছিল তাঁদের দুই পরিবার ও বলিউডে তাঁদের কাছের বন্ধুরা। কোনও রূপকথার থেকে কম যায় না তাঁদের প্রেম থেকে বিয়ের এই জার্নি। পত্রলেখার পোশাক থেকে শুরু করে তাঁদের বিয়ের অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। 

রবিবার তাঁদের বিয়ের ভিডিও-র একটি টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রাজকুমার রাও। এর আগে বিয়ের একটি ছবি পোস্ট করে রাজকুমার লিখেছিলেন, পত্রলেখাকে নিজের স্ত্রী হিসাবে পরিচয় দেওয়া বা পত্রলেখার স্বামী হওয়া তাঁর কাছে গর্বের। এবার বিয়ের ভিডিওতেও ধরা পড়ল তাঁদের একে অপরের প্রতি প্রেম ও সম্মান। মালাবদল থেকে শুরু করে অগ্নিকে সাক্ষী করে সপ্তপদী সবই উঠে এসেছে সেই ভিডিওতে। সেই ভিডিওতে পত্রলেখাকে বলছেন,'রাজ, এগারো বছর কেটেছে কিন্তু আমার মনে হচ্ছে তোমাকে আমি আজীবন চিনি, শুধু এই জীবনেই নয়, কয়েকজন্ম ধরে জানি তোমায়।' রাজকুমার বলছেন,'আমরা একে অপরকে এই কথাগুলো বলেই যাই। কারণ এই কথাগুলো আমি বিশ্বাস করি। আমার স্ত্রী হওয়ার জন্য ধন্যবাদ।'

সনাতনী প্রথা অনুযায়ীই বিয়ে করেন তাঁরা। তবে বিয়ের মন্ডপে একটি নির্দিষ্ট প্রথা ভাঙলেন রাজকুমার ও পত্রলেখা। এক কথায় লিঙ্গবৈষম্যের বিরুদ্ধে বার্তাও দিলেন এই নবদম্পতি। ভিডিওর শেষে দেখা যায় হিন্দু প্রথা অনুযায়ী পত্রলেখার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন রাজকুমার। তারপর রাজকুমার পত্রলেখাকে বলেন,'তুমিও আমায় সিঁদুর দাও'। তাঁর কথা মতোই রাজকে সিঁদুর পরিয়ে দেন পত্রলেখা। 

আরও পড়ুন: Rani Rashmoni: অভিনয় থেকে সাময়িক বিরতি পর্দার জগদম্বার, এবার কাকে দেখা যাবে এই চরিত্রে?

ইতিমধ্যেই ভাইরাল রাজকুমার ও পত্রলেখার ভিডিও। একটি ফটো শেয়ারিং ওয়েবসাইটে তাঁদের বিয়ের ছবি ইতিমধ্যেই দেখে ফেলেছে প্রায় ২২ লক্ষ নেটিজেন। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন,'১১ বছরের প্রেম, ভালোবাসা, বন্ধুত্ব, মজা, আনন্দের পর আমি আমার জীবনের সর্বস্ব, আমার soulmate, আমার প্রিয়বন্ধু, আমার পরিবারকে বিয়ে করছি। এখন থেকে আজীবন ও তারপরও আমরা এভাবেই থাকব। '

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.