দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন রজনী-কন্যা সৌন্দর্য

বাগদান পর্বও শেষ হয়েছে বলে খবর 

Updated By: Nov 14, 2018, 01:51 PM IST
দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন রজনী-কন্যা সৌন্দর্য

নিজস্ব প্রতিবেদন : বিচ্ছেদ হয়ে গিয়েছে ২০১৬-তে। ৩ বছর পর আবার বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।  ২০১৯ সালে বসবে তাঁর বিয়ের আসর। খোলসা হল না তো, কার বিয়ে নিয়ে কথা হচ্ছে। 

আরও পড়ুন :বরযাত্রীর সঙ্গে উদ্দাম নাচছেন রণবীর, খুশিতে উচ্ছ্বল বলিউড অভিনেতা, দেখুন
বিষয়টি খুলেই বলা যাক তাহলে।  ২০১৯ সালে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের মেয়ে সৌন্দর্য রজনীকান্ত। বিশাগন ভানানগামুডি নামে নামিদামি এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন রজনী-কন্যা।  ইতিমধ্যেই বিষয়টি নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে দক্ষিণী সিনেমা জগতে। 
রিপোর্টে প্রকাশ, ডিএমকে-র জনপ্রিয় নেতা এস এস পনমুদির ভাই হলেন বিশাগান। তিনিও একজন নামকরা ব্যবসায়ী। ডিএমকে- নেতার ভাইয়ের সঙ্গেই তাই এবার দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধতে চলেছেন রজনীকান্তের মেয়ে। 

আরও পড়ুন : লুকোচুরির দিন শেষ, মা হচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী
২০১৬ সালে প্রথম স্বামী অশ্বিন রামকুমারের সঙ্গে বিয়ে ভেঙে যায় সৌন্দর্য রজনীকান্তের। অশ্বিন এবং সৌন্দর্যের এক সন্তানও রয়েছে। বিচ্ছেদের পর থেকেই সৌন্দর্যের সন্তান তাঁর সঙ্গেই রয়েছে বল খবর। প্রসঙ্গত, ইতিমধ্যেই নাকি ব্যক্তিগত অনুষ্ঠানে বিশাগানের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন সৌন্দর্য রজনীকান্ত। শিগগিরই তাঁরা বসবেন বিয়ের পিঁড়িতে। 

 

এদিকে বুধবার ইতালির লেক কোমোতে ধুমধাম করে বসেছে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের আসর।  ১৫ নভেম্বরও সিন্ধি মতে বিয়ে সারবেন তাঁরা।  রণবীর-দীপিকার পর ডিসেম্বরে বসবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের আসর। যোধপুরের উমেদ ভবনে রাজকীয়ভাবে হবে সেই বিয়ে। 

আরও পড়ুন : রূপকথার মত সাজল রণবীর-দীপিকার বিয়ের জায়গা, প্রকাশ্যে ভিডিও
২০১৯ সালে রণবীর কাপুর এবং আলিয়া ভাটও বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে শোনা যাচ্ছে। ঋষি কাপুর সুস্থ হওয়ার পরই আলিয়ার সঙ্গে রণবীর সাতপাকে বাঁধা পড়বেন বলে খবর। পাশাপাশি আগামী বছর বরুণ ধাওয়ানও বিয়ে করবেন বলে খবর। ছোটবেলার বান্ধবী নাতাশা দালাল-এর সঙ্গেই তিনি গাঁটকচরা বাঁধবেন বলে 'কফি উইথ করণ'-এ নিজের মুখে জানিয়েছেন বরুণ। আর এবার সেই তালিকায় যুক্ত হল রজনীকান্তের মেয়ে সৌন্দর্যের নাম।  

.