রাজেশ খান্নার শেষকৃত্য সম্পন্ন

প্রয়াত সুপারস্টার রাজেশ খান্নার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হল মুম্বইয়ে। বেলা ১১টা নাগাদ বান্দ্রায় তাঁর বাড়ি `আশীর্বাদ` বাড়ি থেকে টিনসেল টাউনের সর্বজনপ্রিয় `কাকা`র দেহ নিয়ে যাওয়া হয় ভিলে পার্লের পরমহংস শ্মশানে। সেখানেই হয় শেষকৃত্য অনুষ্ঠান।

Updated By: Jul 19, 2012, 12:27 PM IST

প্রয়াত সুপারস্টার রাজেশ খান্নার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হল মুম্বইয়ে। বেলা ১১টা নাগাদ বান্দ্রায় তাঁর বাড়ি `আশীর্বাদ` বাড়ি থেকে টিনসেল টাউনের সর্বজনপ্রিয় `কাকা`র দেহ নিয়ে যাওয়া হয় ভিলে পার্লের পরমহংস শ্মশানে। সেখানেই হয় শেষকৃত্য অনুষ্ঠান। কন্যা টুইঙ্কেলের ছেলে আরভ রীতি মেনে অন্ত্যেষ্টি-আচার পালন করেন। এদিন শেষযাত্রায় প্রয়াত নায়কের প্রিয় সাদা ফুল দিয়ে সাজানো হয় তাঁর নশ্বর দেহবাদী শকট। গাড়িতে ছিলেন রাজেশ খন্নার স্ত্রী ডিম্পল এবং জামাতা অক্ষয় কুমার।
গতকাল দুপুরে মুম্বইয়ে নিজের বাড়িতেই জীবনাবসান হয় ক্যানসার-আক্রান্ত ভারতীয় চলচ্চিত্রের প্রথম সুপারস্টারের। এদিন সকাল থেকেই তাঁকে অন্তিম বিদায় জানানোর জন্য প্রবল বৃষ্টি উপেক্ষা করে আশীর্বাদের সামনে ছিল অগণিত ভক্তের ভিড়। জমায়েত সামলাতে রীতিমতো নাজেহাল হতে হয় পুলিসকে। দুরদুরান্ত থেকে প্রিয় নায়ককে অন্তিম বিদায় জানাতে এসেছেন অনেকে। গতকালের পর এদিনও অমিতাভ বচ্চন-সহ বলিউড ও রাজনীতি জগতের বিশিষ্ট ব্যক্তিত্বরা প্রয়াত সুপারস্টারকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য হাজির হন। বৃহস্পতিবার সকালে মুম্বই পুলিসের পক্ষ থেকে কড়া নিরাপত্তাবেষ্টনীর ব্যবস্থা করা হয় আশীর্বাদের সামনের রাস্তা জুড়ে। সকাল ১০টার কিছুক্ষণ পর শুরু হয় সত্তরের দশকের বলিউড আইকনের শেষযাত্রা।

.