গ্রেফতার এড়াতে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন Shilpa-র স্বামী Raj Kundra!

 দাবি করা হচ্ছে, গ্রেফতার এড়াতে ঘুষ দিয়েছিলেন রাজ (Raj Kundra)।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 22, 2021, 07:06 PM IST
গ্রেফতার এড়াতে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন Shilpa-র স্বামী Raj Kundra!

নিজস্ব প্রতিবেদন : পর্ন কাণ্ডে গ্রেফতারের পর শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা(Raj Kundra)র বিরুদ্ধে উঠে আসছে একের পর এক তথ্য। এবার রাজের বিরুদ্ধে উঠে এল নতুন একটি অভিযোগ। দাবি করা হচ্ছে, গ্রেফতার এড়াতে ঘুষ দিয়েছিলেন রাজ (Raj Kundra)।   

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, অরবিন্দ শ্রীবাস্তব, যিনি কিনা যশ ঠাকুর নামে পরিচিত, তিনিই এই অভিযোগ আনেন। গত মার্চে অপরাধ দমন শাখা (ACB)র কাছে ইমেল করে যশ ঠাকুর জানান, রাজ গ্রেফতার এড়াতে কোনও পুলিস আধিকারিককে ২৫ লক্ষ টাকা  ঘুষ দিয়েছেন। অপরাধ দমন শাখা (ACB)র দাবি, তাঁরা যশ ঠাকুরের পাঠানো সেই অভিযোগ পত্র মুম্বই পুলিসের কাছে পাঠিয়ে দিয়েছিলেন। যদিও তার কোনও উত্তর মেলেনি। এদিকে ACB-র এক আধিকারিক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, 'যদি টাকা চাওয়া হয়, আর যদি এটি কোনও ফাঁদ হয় তাহলেই অপরাধ দমন শাখা তার তদন্ত করতে পারে।'

আরও পড়ুন-'মনকে শান্ত করার শক্তি অর্জন করুন', স্বামী Raj-র গ্রেফতারির আগে Shilpa-র পোস্ট ভাইরাল

যদিও এই মুহূর্তে যশ ঠাকুরের OTT সংস্থা 'নিউফ্লিক্স'ও এখন মুম্বই পুলিসের নজরে রয়েছে। যশ ঠাকুরের নামে লুক আউট নোটিস জারি করেছে পুলিস। যশ ঠাকুরের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ, যেখানে প্রায় ৪.৫০ কোটি টাকা ছিল। আরও একটি রিপোর্ট বলছে, যশ ঠাকুর মার্চে ঘুষ দেওয়ার অভিযোগ আনলেনও তার স্ক্রিনশটে কোথাও কুন্দ্রার নাম মেলেনি।    

প্রসঙ্গত, গত সোমবার পর্নোগ্রাফি মামলায় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা  (Raj Kundra)কে গ্রেফতার করে মুম্বই পুলিস। তাঁকে আগামী ২৩ জুলাই পর্যন্ত তাঁকে পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। এই মামলায় এখনও পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.