ক্যানসারে আক্রান্ত Mimi-র চিকু, আরোগ্য কামনা প্রাক্তন Raj-র

টুইট করেন রাজ চক্রবর্তী 

Updated By: Mar 1, 2021, 03:32 PM IST
ক্যানসারে আক্রান্ত Mimi-র চিকু, আরোগ্য কামনা প্রাক্তন Raj-র

নিজস্ব প্রতিবেদন: মিমির চিকু যাতে শিগগিরই সুস্থ হয়ে যায়, সেই প্রার্থনা জানালেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। নিজের টুইটার (Twitter) হ্যান্ডেলে মিমি এবং চিকুর ছবি শেয়ার করে অভিনেত্রীর সন্তামসম পোষ্যর আরোগ্য কামনা করেন টলিউডের (Tollywood) জনপ্রিয় পরিচালক।

দেখুন...

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন মিমি চক্রবর্তী। যেখানে তিনি জানান, তাঁর সন্তানসম চিকু অসুস্থ। চিকুর শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। চিকু যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠে, সেই প্রার্থনা অনুরাগীরা করুন বলে জানান মিমি। পাশাপাশি চিকুকে সুস্থ করে তোলার জন্য তিনি চেন্নাইতে যেতে চান বলেও জানান অভিনেত্রী। চিকুর অসুস্থতার কথা তিনি যখন প্রকাশ করছেন, তখন মন থেকে তিনি ভেঙে পড়েছেন বলেও জানান অভিনেত্রী।

আরও পড়ুন : দ্বিতীয় সন্তানের জন্মের পর প্রথম প্রকাশ্যে এলেন Kareena

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) ওই পোস্ট দেখে তাঁকে মন শক্ত করার কথা বলেন অনুরাগীরা। ভক্তদের পাশাপাশি অঙ্কুশ, ঐন্দ্রিলারাও চিকুর সুস্থতা কামনা করেন। টলিউড তারকারা যখন মিমির পাশে দাঁড়িয়ে তাঁকে মনের জোর আনতে বলেন, সেই সময় অভিনেত্রীর (Actor) পাশে দাঁড়ালেন তাঁর প্রাক্তন বন্ধু রাজ চক্রবর্তীও। প্রসঙ্গত বর্তমানে চেন্নাইতেই চলছে মিমির চিকুর চিকিৎসা।

.