পরিণীতার পোস্টারে এ কেমন বেশে হাজির শুভশ্রী!

 হালকা গোলাপি পাঞ্জাবি পরে দাঁড়িয়ে তাঁর বাবাই দা। 

Updated By: Jul 24, 2019, 10:38 AM IST
পরিণীতার পোস্টারে এ কেমন বেশে হাজির শুভশ্রী!

নিজস্ব প্রতিবেদন: পরনে লাল বেনারসী, নাকে নথ, মাথায় কনের মুকুট, সিঁথি লাল সিঁদুরে রাঙা। আলু থালু চুল। আর কপালের লাল সিঁদুঁর গেছে লেপটে। এভাবেই নববধূর বেশে বিধ্বস্ত চেহারায় হাজির হলেন মেহুল। পিছনে দাঁড়িয়ে থাকা হালকা গোলাপি পাঞ্জাবি পরে দাঁড়িয়ে তাঁর বাবাই দা। 

এভাবেই পরিণীতার তৃতীয় পোস্টারে দেখা মিলল শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও হৃত্বিক চক্রবর্তীর। ছবির পোস্টারেই রয়েছে গল্পের ইঙ্গিত। যদিও গল্পের ইঙ্গিতটা ট্রেলারে আগেই মিলেছিল। রাজ চক্রবর্তীর এই নতুন ছবির ট্রেলার দেখেই অনেকেই ছবিটি দেখার জন্য আগ্রহ প্রকাশ করেছিলেন। ছবিটির মুক্তির কথা ছিল এই অগস্টেই। তবে তৃতীয় পোস্টার থেকে জানা গেল ছবি মুক্তির দিন পিছিয়েছে। পরিণীতা মুক্তি পাচ্ছে আগামী ৬ সেপ্টেম্বর। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে এর আগে প্রকাশ্যে আসা পরিণীতার প্রত্যেক পোস্টারেই চমকে দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। প্রত্যেক ক্ষেত্রেই শুভশ্রীর লুকে ছিল চমক। কখনও ফ্রক পরা, লাল ফিতে, বিনুনি বাঁধা চেহারায় ধরা দিয়েছেন শুভশ্রী। কখনও আবার ছড়িয়ে পড়া সিঁদুঁরে রাঙা হয়েছে তাঁর মুখ। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

তবে ছবি মুক্তি পিছিয়ে গেলেও খুব তাড়াতাড়ি প্রকাশ্যে আসতে চলেছে ছবির আরও একটি গান 'সেই তুমি'। ছবির ট্রেলারে দেখা গিয়েছিল পাশের বাড়ির 'বাবাই' দার (ঋত্বিক চক্রবর্তী) প্রেমে হাবুডুবু অবস্থা মেহুলের (শুভশ্রী গঙ্গোপাধ্যায়)। সে নিজে গিয়েই নানান অছিলায় 'বাবাই'দার মায়ের কাছে পাত্রীর সন্ধান দিতে থাকে। বাবাই দা ও তাঁর মায়ের মন পেতে নানান কাণ্ড ঘটাতে থাকে মেহুল। কী করে যে সে বাবাই দাকে তার ভালোবাসার কথা বলবে বুঝেই পায় না মেহুল। ক্রমে ইনিয়ে বিনিয়ে বাবাই দা কে প্রেম নিবেদন করেই বসে। তবে এরই মাঝে ঘটে যায় এক দুর্ঘটনা। মেহুলকে তার মা এসে জানায় বাবাই আত্মহত্যা করেছে। কিন্তু কেন? কী এমন ঘটলো তার সঙ্গে? এসব প্রশ্নই রেখে গিয়েছিল ছবির ট্রেলার। তবে এর উত্তর পেতে দর্শকদের আরও একটু অপেক্ষা করতে হবে। কারণ ছবি মুক্তি অগস্ট থেকে পিছিয়ে  ৬ সেপ্টেম্বর করা হয়েছে। 

.