পাঁচতারা হোটেলে ২টো কলার দাম শুনে চক্ষু চড়কগাছ রাহুল বোসের

অভিনেতার রাহুল বোসেরও একই অবস্থা হয়েছে। 

Updated By: Jul 24, 2019, 11:03 AM IST
পাঁচতারা হোটেলে ২টো কলার দাম শুনে চক্ষু চড়কগাছ রাহুল বোসের

নিজস্ব প্রতিবেদন: দুটো কলার জন্য আপনি কত দাম দেবেন? বড়জোর দশ টাকা। কিন্তু অভিনেতা রাহুল বোসকে দুটো কলার জন্য কত দাম দিতে জানেন?  ৪৪২.৫০ টাকা!অবাক হচ্ছেন? অভিনেতার রাহুল বোসেরও একই অবস্থা হয়েছে। 

চণ্ডীগড়ের একটি পাঁচতারা হোটেলে এই কাণ্ড ঘটেছে রাহুল বোসের সঙ্গে। হোটেলের জিমে শরীরচর্চা করার সময় দুটো কলা অর্ডার করেছিলেন তিনি। তবে হোটেলের কর্মীরা তাঁর ঘরে সেগুলি পৌছে দেন। পরে দুটো কলার বিল ধরাতেই চক্ষু চড়কগাছ।  দুটো কলার বিল নাকি ৪৪২.৫০ টাকা। হোটেলের তরফে বলা হয় কলা দুটো বিশেষ  'ফ্রুট প্ল্যাটার'-এর অন্তর্গত। এমনকি এই দামের উপর তাঁকে করও দিতে বলা হয়।

আরও পড়ুন: পায়ে গুরুতর চোট শ্রদ্ধার

সোশ্যাল মিডিয়ায় এই মজার কাণ্ডের কথা জানান অভিনেতা লেখেন, "এটা দেখলে আপনি বিশ্বাস করবেন। কে বলেছে ফল স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক নয়?"

 

নেটিজেনরাও হাসি-তামাশা শুরু করেছে এই পোস্ট দেখে। একজনের মন্তব্য, এই পরিমাণ করে এক ডজন কলা পাওয়া যাবে। আরেকজন বলেছেন, কলাগুলি মনে হয় সোনার ছিল। অনেকে আবার ওই হোটেলের সমালোচনাও করেছেন।

আরও পড়ুন: ফের কাছাকাছি আসছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন!

প্রসঙ্গত, 'মিস্টার অ্যান্ড মিসেস আইয়ার', 'চামেলি', 'দিল ধড়কনে দো', 'জাপানীজ ওয়াইফ'-এর মতো ছবিতে তাঁর অভিনয় সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছিল। শেষবার তাঁকে দেখা গিয়েছিল পরিচালক কমল হাসানের 'বিশ্বপুরম ২' ছবিতে।

.