সকালবেলা পার্কস্ট্রিটে হাজির Raj-Subhashree, খেলেন ইংলিশ ব্রেকফাস্ট

রবিবার বাড়িতে রাখি বন্ধন উৎসব সেলিব্রেট করেন রাজ-শুভশ্রী। 

Updated By: Aug 23, 2021, 02:12 PM IST
সকালবেলা পার্কস্ট্রিটে হাজির Raj-Subhashree, খেলেন ইংলিশ ব্রেকফাস্ট

নিজস্ব প্রতিবেদন: সোমবার সকাল সকাল পার্কস্ট্রিটে হাজির রাজ-শুভশ্রী (Raj-Subhashree)। কিন্তু এত সকালে পার্ক স্ট্রিটে কি করছে এই দম্পতি! কাজের সূত্রে নয়, একে অপরের সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন তাঁরা। সপ্তাহের শুরুতেই ব্রেকফাস্ট করতে তাঁরা হাজির হয়েছেন পার্ক স্ট্রিটের অন্যতম পুরনো অভিজাত রেস্তরাঁয়। সেখানকার বিখ্যাত ডিশ ইংলিশ ব্রেকফাস্ট খেলেন তাঁরা। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন: 'না এরা ডাকে, না গর্জায়, এরা শুধু কামড়ায়', প্রকাশ্যে Kuttey-র মোশন পোস্টার

বেশ কয়েকদিন ধরেই ফ্যামিলি টাইম কাটাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। কিছুদিন আগেই তাঁর আগামী ছবির শ্যুটিং শুরু করেছেন অভিনেত্রী। বাবা যাদব পরিচালিত এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অঙ্কুশ হাজরাকে। পাশাপাশি  'ডান্স বাংলা ডান্স সিজন ইলেভেন'র শ্যুট করছেন শুভশ্রী। এই রিয়ালিটি শোয়ে তিনি রয়েছেন বিচারকের আসনে। কিছুদিন আগেই বাড়িতে হাউজ পার্টি দিয়েছিলেন রাজ-শুভশ্রী। সেখানে উপস্থিত ছিলেন তাঁদের কাছের বন্ধুরা। রবিবার বাড়িতে রাখি বন্ধন উৎসবও সেলিব্রেট করেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় গোটা পরিবারের সঙ্গেই সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। এরপরই সোমবার সকাল সকাল দুজনে হাজির ব্রেকফাস্ট ডেটে। তবে ব্রেকফাস্ট করে দুজনেই ফিরেছেন শ্যুটিং ফ্লোরে। সেই ছবিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন শুভশ্রী।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.