রিয়া সেন তাঁকে যৌন হেনস্থা করেননি, স্পষ্ট জানালেন নিশান্ত

Updated By: Sep 20, 2017, 06:34 PM IST
রিয়া সেন তাঁকে যৌন হেনস্থা করেননি, স্পষ্ট জানালেন নিশান্ত

ওয়েব ডেস্ক : রাগিনি এম এম এস রিটার্নস-এর সেটে নাকি রিয়া সেন তাঁকে যৌন হেনস্থা করেছেন! সম্প্রতি এমনই খবরে বি টাউনে চাঞ্চল্য শুরু হয়। নিশান্ত মালকানি নামে ওই অভিনেতাকে নাকি সংশ্লিষ্ঠ ওয়েব সিরিজের সেটেই রিয়া সেন যৌন হেনস্থা করেছেন বলে অভিযোগ ওঠে। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়। আর সে বিষয়ে এবার পাল্টা মুখ খুললেন নিশান্ত মালকানি।

তিনি স্পষ্ট বলেন, রিয়া সেন তাঁকে কোনওভাবেই তাঁকে যৌন হেনস্থা করেননি। তিনি আরও বলেন, রিগিনি এম এম এস রিটার্নসের শুট করতে গিয়ে রিয়া তাঁকে কোনওভাবে হেনস্থা করেননি। তাঁদের দু’জনকে জড়িয়ে যে খবর ছড়াচ্ছে, তা পুরোপুরি গুজব বলেও দাবি করেছেন নিশান্ত।

পিঙ্কভিলা ডট কমের এক সাক্ষাতকারে নিশান্ত বলেন, ওই ওয়েব সিরিজে একটি অন্তরঙ্গ দৃশ্যে তাঁরা দু’জন শ্যুট করেছেন। ওই দৃশ্যকে বাস্তবায়িত করতে তাঁরা দু’জনেই যথেষ্ঠ চেষ্টা করেছেন। কিন্তু, তাই নিয়ে এ সমস্ত গুজব ছড়ানো উচিত নয় বলেও দাবি করেছেন নিশান্ত। পাশপাশি তিনি আরও বলেন, রিয়া তাঁকে যৌন হেনস্থা করেছেন বলে যে খবর ছড়াচ্ছে, তা শুনে তিনি অবাক হয়ে গিয়েছেন।

যৌন হেনস্থার মত শব্দ ব্যবহার করে মুচমুচে খবর করা বন্ধ করুন বলেও সংবাদমাধ্যমের কাছে অনুরোধ জানিয়েছেন ওই ওয়েব সিরিজের অভিনেতা।

.