আনকোরা পরিচালকের 'মিসেস আন্ডারকভার', স্পাই থ্রিলার কমেডি নিয়ে অকপট রাধিকা

 ওটিটি প্ল্যাটফর্মে সাড়া জাগিয়েছে 'মিসেস আন্ডারকভার'। রাধিকা আপ্তে এখানে মিসেস আন্ডারকভারের ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবিতে সুমিত ব্যাস, রাজেশ শর্মা এবং সাহেব চ্যাটার্জিও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। এটি একটি বিনোদনমূলক স্পাই কমেডি। 'ছত্রিওয়ালি' এবং 'লস্ট'-এর সাফল্যের পরে 'মিসেস আন্ডারকভার' ZEE5-এর আরেকটি নারীপ্রধান সিরিজ। সিরিজের গল্পটি লিখেছেন অণুশ্রী মেহেতা এবং পরিচালনাও তাঁরই। ছবি নিয়ে কী বললেন রাধিকা? 

Updated By: May 1, 2023, 03:07 PM IST
আনকোরা পরিচালকের 'মিসেস আন্ডারকভার', স্পাই থ্রিলার কমেডি নিয়ে অকপট রাধিকা
ফাইল ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: ওটিটি প্ল্যাটফর্মে সাড়া জাগিয়েছে 'মিসেস আন্ডারকভার'। রাধিকা আপ্তে এখানে মিসেস আন্ডারকভারের ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবিতে সুমিত ব্যাস, রাজেশ শর্মা এবং সাহেব চ্যাটার্জিও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। এটি একটি বিনোদনমূলক স্পাই কমেডি। 'ছত্রিওয়ালি' এবং 'লস্ট'-এর সাফল্যের পরে 'মিসেস আন্ডারকভার' ZEE5-এর আরেকটি নারীপ্রধান সিরিজ। সিরিজের গল্পটি লিখেছেন অণুশ্রী মেহেতা এবং পরিচালনাও তাঁরই। ছবি নিয়ে কী বললেন রাধিকা? 

আরও পড়ুন, Salman Khan: মেয়েদের শরীর অত্যন্ত মূল্যবান, যতটা সম্ভব তা ঢেকে রাখাই উচিত: সলমান

পরিচালনায় ডেবিউ করলেন অনুশ্রী, তাঁর সঙ্গে আপনার কাজ করার অভিজ্ঞতা কেমন? আনকোরা পরিচালকের সঙ্গে কাজে দ্বিধা ছিল? 

রাধিকা আপ্তে: নবাগত পরিচালকদের সঙ্গে কাজ করা সব সময়ই খুব ইন্টারেস্টিং। নতুন কিছু করার চেষ্টা করতে আরও সময় লাগে কিন্তু আমার মতে, এই সমস্ত কিছুকে স্বাগত জানানো উচিত। কারণ মাঝে মাঝে কিছু বিষয়ে ধোঁয়াশা থাকাটাও জরুরি। অনুশ্রীর কথা বলতে গেলে বলতেই হয়, ও জানত ওর ঠিক কী চাই। তাই ওর সঙ্গে কাজ করাটা কোনও চ্যালেঞ্জ ছিল না। আমি ব্যক্তিগতভাবে মহিলা পরিচালকদের সঙ্গে কাজ করতে ভালোবাসি, তাই এই কাজটাও মজার ছিল। তাই ছবিটা যে ভালো হয়েছে তাতেই আমি খুশি। 

ইদানীং মুখ্য চরিত্রে মহিলা থাকতে সেই ছবি নজরে আসছে। এই বদলটা কীভাবে দেখছেন? 

রাধিকা আপ্তে: এখন সময় এসেছে আমাদের সম অধিকারের। পৃথিবী বদলে যাচ্ছে এবং এখন সবাই সমান অধিকার, সমান বেতন, সমান চাকরির সুযোগ, সমান স্বীকৃতির জন্য লড়াই করছে। সিনেমা কেবল সমাজের চারপাশে কী চলছে তার একটি প্রতিফলন এবং সমাজ খুব ধীরে ধীরে পরিবর্তিত হচ্ছে। তবুও বিশ্বের কিছু অংশ ব্যতিক্রম এবং আমার মনে হয় সেকারণেই কিছুটা ভালো আমাদের কাছেও আসছে। 

এত কনটেন্ট চারিদিকে চলছে, তার মধ্যে মিসেস আন্ডারকভার কোথায় আলাদা? ১৯০ টা দেশ এই সিনেমা কেন দেখবে বলে মনে হয়? 

রাধিকা আপ্তে: ঠিক বলেছেন। অনেক স্ট্রিমিং প্ল্যাটফর্ম রয়েছে যা আপনার কাজের জন্য কঠিন করে তোলে। আমি যে গল্প নিয়ে কাজ করছি, সেটা খুব আনএক্সপোজড। যেটা স্পাই থ্রিলার কমেডি আর আমি মনে করি এটাই আমাদের সবচেয়ে ইউনিক ফ্যাক্টর যা মিসেস আন্ডারকভারকে আলাদা করে তুলবে।

কোন জঁর -এ কাজ করতে আপনার ব্যক্তিগতভাবে ভালো লাগে এবং কেন? 

রাধিকা আপ্তে: প্রতিটা জঁর আমার ভালো লাগে। কমেডি, ড্রামা, থ্রিলার, হরর, অ্যাকশন, সাইফাই - আসলে আমার কোনওটাতেই সমস্যা হয় না। যতক্ষণ ছবি ও আমার চরিত্র ভালো ততক্ষণ কোনও বাছাই করি না। 

ফরেনসিকের সাফল্যের পরে ZEE 5 এ আপনার ফেরা গল। জি5-এর সঙ্গে সম্পর্ক কেমন? অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মের থেকে কী আলাদা বলে মনে করেন?

রাধিকা আপ্তে: ZEE5-এর সঙ্গে আমার শেষবার যোগাযোগ হয় ফরেনসিকে। যা বিট হিট। এই স্ট্রিমিং প্ল্যাটফর্ম খুব পছন্দের এবং তাদের সঙ্গে আবার যুক্ত হতে পেরে আমি খুব খুশি। আশা করব মিসেস আন্ডারকভাব আবার সেই জার্নিতে ফিরিয়ে নিয়ে যাবে। 

আরও পড়ুন, Shah Rukh Khan | Aryan Khan: লাইট-ক্যামেরা-অ্যাকশন! নিজের ওয়েব সিরিজের কাজ শুরু করলেন শাহরুখ-পুত্র...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.