Shah Rukh Khan | Aryan Khan: লাইট-ক্যামেরা-অ্যাকশন! নিজের ওয়েব সিরিজের কাজ শুরু করলেন শাহরুখ-পুত্র...

Aryan Khan: নিজের প্রথম ওয়েব সিরিজের শ্যুটিংয়ের কাজ শুরু করেছেন আরিয়ান। বলিউডের অন্দরে তরুণদের আকাঙ্খা, স্বপ্ন এবং দুঃস্বপ্ন নিয়ে তৈরি হবে এটি। ওয়েব সিরিজটির নাম স্টারডম। মোট ছ'টি এপিসোড থাকবে এই সিরিজটিতে।

Updated By: May 1, 2023, 01:54 PM IST
Shah Rukh Khan | Aryan Khan: লাইট-ক্যামেরা-অ্যাকশন! নিজের ওয়েব সিরিজের কাজ শুরু করলেন শাহরুখ-পুত্র...

শতরূপা কর্মকার: বলিউডে ডেবিউ হল আরিয়ান খানের। যদিও অভিনেতা হিসেবে নয়, পরিচালক হিসেবে। ক্যামেরার সামনে আসার চেয়ে ক্য়ামেরার পিছনেই বেশি স্বাছন্দ্য বোধ করেন তিনি। অভিনয়ের বদলে তাই পরিচালনাকেই পেশা হিসেবে বেছে নিয়েছেন শাহরুখ-পুত্র। এপ্রিল মাসেই নিজের পোশাকের ব্র্যান্ডের ফার্স্ট লুক ও পরে বিজ্ঞাপন প্রকাশ করেন আরিয়ান। এই লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ডের প্রথম বিজ্ঞাপনটি আরিয়ান খান নিজেই নির্দেশনা করেছেন। এই বিজ্ঞাপনটির মাধ্যমেই পরিচালনায় ডেবিউ হয়েছে তাঁর। এবার বলিউডে অভিষেক হল তাঁর। ব্যবসার পাশাপাশি ফিল্ম মেকিংয়েই কেরিয়ার তৈরি করছেন শাহরুখ-গৌরীর প্রথম সন্তান।

প্রথমে কানাঘুষো চলছিল যে প্রাইম ভিডিয়োর জন্য স্ক্রিপ্ট লিখছিলেন আরিয়ান। পরে তিনি নিজেই বলেন যে, অন্য কারোর জন্য নয়, নিজের প্রথম প্রোজেক্টের উপর কাজ করছেন তিনি। এখন আপাতত সেই প্রথম ওয়েব সিরিজের কাজ নিয়েই মহা ব্যস্ত তিনি। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি বলেন যে লেখালেখির কাজ শেষ। এবার সেই ওয়েব সিরিজের শ্যুটিংয়ের কাজই শুরু হয়েছে।

আরও পড়ুন: Salman Khan: মেয়েদের শরীর অত্যন্ত মূল্যবান, যতটা সম্ভব তা ঢেকে রাখাই উচিত: সলমান

জানা গিয়েছে যে বলিউডের অন্দরে তরুণদের আকাঙ্খা, স্বপ্ন এবং দুঃস্বপ্ন নিয়ে তৈরি হবে এটি। ওয়েব সিরিজটির নাম স্টারডম। মোট ছ'টি এপিসোড থাকবে এই সিরিজটিতে। এই ওয়েব সিরিজটি প্রযোজনা করছে শাহরুখ-গৌরীর রেড চিলিজ প্রোডাকশন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@___aryan___)

যদিও এই ওয়েব সিরিজটি কবে প্রকাশ পাবে সেটা এখনও জানা যায়নি। এমনকী কোন অনলাইন প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজটি প্রকাশ পাবে তাও জানাননি আরিয়ান। এই বিষয়ে আরিয়ান বলেন যে, এখনও অবধি বিভিন্ন প্ল্যাটফর্ম তাঁর সঙ্গে যোগাযোগ করলেও তিনি কোনও চুক্তি করেননি। প্রথম প্রজেক্ট সময় নিয়ে নিজের মনের মতো করেই বানাতে চান তিনি। তাই তিনি এখনই ওয়েবসিরিজ মুক্তির ডেডলাইন নিয়ে মাথা ঘামাতে চাননি । যদিও শোনা যাচ্ছে এই ওয়েবসিরিজটি নেটফ্লিক্সেই প্রকাশ পেতে পারে।

আরও পড়ুন: Adipurush: আদিপুরুষের পোস্টারে নজর কারলেন প্রভাস এবং কৃতী

সূত্রের খবর আরিয়ানের প্রথম কাজে তাঁকে প্রশিক্ষণ দিতে মুম্বইতে এসে পৌঁছেছেন লিওর রোজ। তিনি একজন ইস্রায়েলি অভিনেতা ও স্ক্রিন রাইটার। শাহরুখ খানই তাঁকে ডেকে পাঠিয়েছেন বলে খবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.