Bobby Deol | R Madhavan: 'সূর্য' বিক্রমকে শুভেচ্ছা! ববি দেওলের পর এবার বাংলা ছবির পাশে দাঁড়ালেন মাধবন...

Vikram Chatterjee: পারিয়া মুক্তির পর বিক্রম চট্টোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছিলেন সুপারস্টার ববি দেওল। এবার বিক্রমের আগামী ছবি সূর্য মুক্তির আগে শুভেচ্ছা বার্তা জানালেন তামিল সুপারস্টার আর. মাধবন।

Updated By: Jul 12, 2024, 09:29 PM IST
Bobby Deol | R Madhavan: 'সূর্য' বিক্রমকে শুভেচ্ছা! ববি দেওলের পর এবার বাংলা ছবির পাশে দাঁড়ালেন মাধবন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ১৯শে জুলাই বড়পর্দায় মুক্তি পাবে বিক্রম চ্যাটার্জির নতুন ছবি "সূর্য"। ইতোমধ্যে ছবির গান মুক্তি পেয়েছে, মুক্তি পেয়েছে ট্রেলার। ট্রেলার, গান মুক্তির পরে দর্শকদের বেশ ভালোবাসা পেয়েছে ছবির ট্রেলারও। আর সেই ছবি মুক্তির আগে তামিল সুপারস্টার আর. মাধবান শুভেচ্ছাবার্তা জানালেন। 

আরও পড়ুন- Covid: বিশ্বজুড়ে ফের কোভিডের থাবা, জাল ছড়িয়েছে ভারতেও! আক্রান্ত অক্ষয় কুমার...

এই এক গল্পে অভিনয় করেছিলেন আর. মাধবন, ছবির নাম ছিল "মারা"। সুপারহিট হয়েছিল সেই ছবি "মারা"। সুপারস্টার আর. মাধাবান জানান "মারা খুব স্পেশাল তার জন্য। এবারে এক গল্প নিয়ে বাংলা ভাষায় মুক্তি পাচ্ছে সূর্য। আশা করছি সুপারহিট হবে সূর্য। অফুরন্ত শুভেচ্ছা বিক্রম চ্যাটার্জি। ইভোভেটিভ ফিল্মস ও পরিচালক শিলাদিত্য মৌলিক কে শুভেচ্ছা"। 

বাংলা ভাষায় এক গল্প নিয়ে সেই এক প্রযোজক প্রদীপ চক্রবর্তী তৈরি করেছেন "সূর্য", যেখানে প্রধান চরিত্রে অভিনয় করছেন বিক্রম চ্যাটার্জি। এর আগে "পারিয়া" ছবি মুক্তির আগে শুভেচ্ছা জানিয়েছিলেন সুপারস্টার ববি দেওল। দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল "পারিয়া"। পরিচালক শিলাদিত্য মৌলিক এর পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি৷ ছবিতে বিক্রম চ্যাটার্জির বিপরীতে দেখা যাবে অভিনেত্রী মধুমিতা সরকার ও দর্শনা বণিককে। উমা চরিত্রে দেখা যাবে মধুমিতা সরকারকে ও দিয়া চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দর্শনাকে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক শিলাদিত্য মৌলিক।

আরও পড়ুন- New Movie Update: 'ভর্গ' ছবির লভ্যাংশ দিয়ে তৈরি হবে হাসপাতাল, প্রযোজকের উদ্যোগে মুগ্ধ সৌরভ-প্রান্তিকা-খরাজ...

প্রসঙ্গত, ট্রেলার জুড়ে কোনো সংলাপ নেই অভিনেতা বিক্রম চ্যাটার্জির মুখে। তবে ট্রেলার জুড়ে শুধু তাকে নিয়ে কথা। ট্রেলারে বেশ কিছু ডায়লগ শোনা যা, যেখানে সূর্যকে ভগবানের সঙ্গে তুলনা করা হয়। মেঘের ফাঁক থেকে টুক করে এক চিলতে রোদ সবার জীবনে দিয়ে চলে যায় এই সূর্য। অন্যের জীবনে রোদ হয়ে আলো দেয়, নিজের ভিতরে পুড়ে হয় সূর্য। ট্রেলারে দারুণ লুকে দেখা গিয়েছে দুই অভিনেত্রীকে। ছবির অনেকটাই শ্যুটিং হয়েছে নর্থ বেঙ্গলে। পাহাড়ের অপরূপ পরিবেশে দেখা গিয়েছে সূর্য এর বেশ কিছু দৃশ্য। আগামী ১৯শে জুলাই বড়পর্দায় মুক্তি পাবে ছবি "সূর্য"।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.