R Madhavan : 'আমি সমালোচনার যোগ্য', 'মঙ্গলযান' পাঠানো নিয়ে বিতর্কের জবাব মাধবনের

নেটিজেনদের হাসির পাত্র হয়ে উঠেছেন, এবার মুখ খুললেন মাধবন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 26, 2022, 05:51 PM IST
R Madhavan :  'আমি সমালোচনার যোগ্য', 'মঙ্গলযান' পাঠানো নিয়ে বিতর্কের জবাব মাধবনের

নিজস্ব প্রতিবেদন : হিন্দু ক্যালেন্ডার দেখেই নাকি মহাকাশে মঙ্গলযান পাঠিয়েছিল ইসরো (ISRO)। সম্প্রতি, 'রকেট্রি : দ্য নাম্বি এফেক্ট' (Rocketry: The Nambi Effect)-এর প্রমোশনে গিয়ে এমন মন্তব্য করেছেন অভিনেতা, পরিচালক আর মাধবন (R Madhavan)। তাঁর এই মন্তব্য ঘিরেই শুরু হয়ে যায় ট্রোলিং।নেটিজেনদের হাসির পাত্র হয়ে ওঠেন অভিনেতা। এবার তা নিয়েই মুখ খুললেন মাধবন। বললেন, 'আমি সমালোচনারই যোগ্য'।  

ট্রোলিংয়ের জবাবে মাধবন টুইটারে লেখেন, "অ্যালমানাক-কে তামিল ভাষায় "পঞ্চং" বলার জন্য এটাই আমার প্রাপ্য। আমি এবিষয়ে অজ্ঞ। যদিও তার জন্য সত্যকে অস্বীকার করা যায় না যে মাত্র দুটি ইঞ্জিনেই আমাদের মঙ্গল মিশন সফল হয়েছে। এটা একটা রেকর্ড। বিকাশ ইঞ্জিন একজন রকস্টার।"

আরও পড়ুন-'হিন্দু ক্যালেন্ডার দেখে মঙ্গলযান পাঠিয়েছিল ইসরো', মন্তব্য করে ট্রোলড মাধবন

সম্প্রতি, মাধবনের হিন্দু ক্যালেন্ডার দেখে মহাকাশে মঙ্গলযান পাঠানোর মন্তব্য নিয়ে হাসি মশকরা করতে থাকেন নেটিজেনরা। এক নেটিজেন লেখেন, 'বিজ্ঞান নিয়ে কথা বলা অত সহজ নয়। আপনি না জানতেই পারেন, তবে যেটা জানেন না, তা নিয়ে কথা না বলাই ভালো।' কেউ লিখেছেন, 'ইসরোর মঙ্গল অভিজান নিয়ে কয়েক মিনিট ধরে মাধবন যা বলে গেলেন, তা বোকামি বললেও ভুল হবে। বিজ্ঞানীদের নিয়ে ফালতু কথা না বলাই ভালো।' কারোর কথায়, 'মাধবনকে ততক্ষণই ভালো লাগে, যতক্ষণ উনি মুখ না খোলেন।' উঠে এসেছে এমনই নানান মন্তব্য।

'রকেট্রি : দ্য নাম্বি এফেক্ট' ছবিতে বিজ্ঞানী নাম্বি নারায়ণের ভূমিকায় অভিনয় করেছেন আর মাধবন। ছবিটি ১ জুলাই তামিল, তেলগু, মালায়ালম, কন্নড়, ইংরাজি ভাষায় মুক্তি পাবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.