Punjabi Actor Aman Dhaliwal Stabbed: অভিনেতা করছিলেন ওয়ার্কআউট, আচমকাই চলল এলোপাথাড়ি ছুরি! রক্তে ভেসে যাচ্ছে জিম...

Punjabi Actor Aman Dhaliwal Stabbed: আমেরিকার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মার্কিন সময় অনুযায়ী সকাল ৯টা ২০ মিনিট নাগাদ আমেরিকার ৩৬৮৫ গ্র্যান্ড ওকসে অবস্থিত প্ল্যানেট ফিটনেস জিমে হামলা চালায় এক দুষ্কৃতি। সেই ভিডিয়ো শেয়ার করেছেন সাংবাদিক পারমিত বিদোয়ালি।

Updated By: Mar 16, 2023, 03:47 PM IST
Punjabi Actor Aman Dhaliwal Stabbed: অভিনেতা করছিলেন ওয়ার্কআউট, আচমকাই চলল এলোপাথাড়ি ছুরি! রক্তে ভেসে যাচ্ছে জিম...

Punjabi Actor Aman Dhaliwal Stabbed in US, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকার এক ঘটনায় স্তম্ভিত অভিনয় জগত। সম্প্রতি সামনে এসেছে চাঞ্চল্যকর এক ঘটনা। মার্কিন মুলুকে জিমে ওয়ার্কআউট করতে গিয়ে আক্রান্ত হলেন ‘যোধা আকবর’ খ্যাত পাঞ্জাবী অভিনেতা অমন ধালিওয়াল। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি হয় এবং তার ফুটেজ এখন ছড়িয়ে পড়ছে ইন্টারনেটে। ভিডিয়োতে দেখা যায়,  অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি জিমে ঢুকে অভিনেতাকে ছুরি দিয়ে আঘাত করছে। এই সময় তাকে অন্য জিমযাত্রীদের হুমকি দিতে শোনা যায়। মর্মান্তিক এই ভিডিওতে 'এক কুড়ি পাঞ্জাব দি' তারকা একাধিক আঘাত পেয়েছেন এবং তাঁর প্রায় সারা শরীর ক্ষতবিক্ষত। সিসিটিভি ফুটেজে দেখা যায়, কীভাবে উপস্থিত ব্যক্তিরা ধরে ফেলে ঐ দুষ্কৃতিকে। অন্যদিকে দেখা যায় অমনকেও। একাধিক আক্রমণে রক্তে ভেসে যান অভিনেতা।

আরও পড়ুন- Ankush-Oindrila: বিয়ের আগে প্রি-হানিমুনে অঙ্কুশ-ঐন্দ্রিলা, নেটপাড়ায় হইচই...

আমেরিকার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মার্কিন সময় অনুযায়ী সকাল ৯টা ২০ মিনিট নাগাদ আমেরিকার ৩৬৮৫ গ্র্যান্ড ওকসে অবস্থিত প্ল্যানেট ফিটনেস জিমে হামলা চালায় এক দুষ্কৃতি। সেই ভিডিয়ো শেয়ার করেছেন সাংবাদিক পারমিত বিদোয়ালি। তিনি জানান যে, পাঞ্জাবী ও হিন্দি ছবিতে কাজ করা বিখ্যাত অভিনেতা অমন ধালিওয়াল আমেরিকায় মারাত্মকভাবে আক্রান্ত হয়েছেন। জিমে শরীরচর্চা করার সময় তার উপর হামলা চালানো হয়। এক আততায়ী ছুরি নিয়ে জিমে ঢুকে হামলা চালায় অভিনেতার উপরে।

হামলার পরে তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সারা শরীরেই রয়েছে ক্ষতচিহ্ন। আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেতা অমন ধালিওয়াল। হাসপাতাল থেকে তাঁর ব্যান্ডেজ দিয়ে মুখ ও শরীর ঢেকে রাখার ছবিও সামনে এসেছে। আমেরিকার পুলিসের তরফ থেকে জানানো হয়েছে যে একবার নয়, একাধিকবার অভিনেতার উপর আক্রমণ করা হয়েছে। শরীরের নানা অংশে ক্ষত হয়েছে। এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলেই জানা গিয়েছে। যদিও চিকিৎসক বা অভিনেতার পরিবারের পক্ষ থেকে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন- Mouni Roy Photo: মিয়ামি বিচে মৌনী! প্রিন্টেড বিকিনিতে বাঙালি কন্যেকে দেখে কাবু নেটপাড়া...

এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই চমকে উঠছে গোটা দুনিয়া। এর আগেও আমেরিকায় ছুরি নিয়ে আক্রমণের খবর প্রকাশ্যে এসেছে। তবে পাঞ্জাবী অভিনেতার উপর এই আক্রমণ থেকে উঠছে প্রশ্ন। কী কারণে অভিনেতার উপরে এই আক্রমণ করল ঐ ব্যক্তি? তাঁর উদ্দেশ্যই বা কী  ছিল?  সেই কারণ অবশ্য এখনও সামনে আসেনি। এই বিষয়ে কোনও কথাই বলেনি অভিনেতার পরিবার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.