Pulkit-Kriti: চুপিচুপিই বাগদান সারলেন কৃতি-পুলকিত! ভাইরাল ছবি...

Kriti-Pulkit Engagement: পুলকিত সম্রাট এবং কৃতি খারবান্দা, বেশ কিছু বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। এবার সামনে এল এই দম্পতির বাগদানের খবর।

Updated By: Jan 30, 2024, 03:42 PM IST
Pulkit-Kriti: চুপিচুপিই বাগদান সারলেন কৃতি-পুলকিত! ভাইরাল ছবি...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের দীর্ঘদিনের দম্পতি, পুলকিত সম্রাট এবং কৃতি খারবান্দা। বেশ কিছু বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। এবার সামনে এল এই দম্পতির রোকা অর্থাৎ বাগদানের খবর। তা নিয়েই লাইমলাইটে এসেছেন আবার এই তারকা দম্পতি। 

আরও পড়ুন: Kabir Suman: 'সেরে উঠব, চিন্তা করবেন না', হাসপাতাল থেকেই জানালেন কবীর সুমন...

সম্প্রতি, এই দম্পতির কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যাচ্ছে, যাতে দুজনকেই তাদের আংটি ফ্লন্ট করতে দেখা যায়। সেই ছবি দেখেই নেট নাগরিক এবং তাঁদের অনুরাগীদের মতামত তাঁরা বাগদান সেরেছেন। তবে এখনও পর্যন্ত দুজনেই বাগদানের বিষয়ে কোনো আনুষ্ঠানিক খবর দেননি।

কৃতি এবং পুলকিতের ঘনিষ্ঠ বন্ধু রিয়া লুথরা সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পারিবারিক গেট-টুগেদারের কিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে, পুলকিত এবং কৃতিকে তাঁদের বন্ধু এবং পরিবারের সাথে পোজ দিতে দেখা গেছে। প্রথম ছবিতে, পুলকিত কৃতিকে পেছন থেকে আলিঙ্গন করছেন, দ্বিতীয় ছবিতে, দুজনকেই তাঁদের নিজ নিজ আংটি ফ্লন্ট করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: IKSFF: ইন্টারন্যাশনাল কলকাতা শর্ট ফিল্ম ফেস্টিভ্যালে চাঁদের হাট, জীবনকৃতি সম্মানে পুরস্কৃত বর্ষীয়ান অভিনেতা মোহন আগাসে...

ছবিতে নীল রঙের একটি আনারকলি পোশাক পরেছেন কৃতি। অন্যদিকে পুলকিতের পরনে সাদা রঙের কুর্তা। দুজনের বাঁ হাতের অনামিকায় শোভা পাচ্ছে আংটি। জানা গেছে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তাঁরা। এই ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দেখা যওয়ার পরই তারকা দম্পতিকে সকলে জানিয়েছেন অভিনন্দন। ছবির ক্যাপশনে রিয়া লুথরা লেখেন, ‘আশীর্বাদ।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.