Video: ঘুড়ি ওড়ালেন প্রসেনজিৎ-অনির্বাণ, লাটাই হাতে জয়া-সৃজিত...

Dawshom Awbotaar: পুজোয় মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘দশম অবতার’। সেই ছবিতেই একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত ও জয়া আহসানকে। এবার বিশ্বকর্মা পুজোয় একসঙ্গে ঘুড়ি ওড়াতে দেখা গেল তারকাদের।

Updated By: Sep 18, 2023, 08:03 PM IST
Video: ঘুড়ি ওড়ালেন প্রসেনজিৎ-অনির্বাণ, লাটাই হাতে জয়া-সৃজিত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের(Srijit Mukherji) ছবি ‘দশম অবতার’। এই ছবিতেই দীর্ঘ ১২ বছর পর ফের পর্দায় ফিরছেন বাইশে শ্রাবণের প্রবীর রায়চৌধুরী।  পয়লা বৈশাখে একাধিক ছবির ঘোষণা করে এসভিএফ ও জিও স্টুডিয়োজ। সেই তালিকায় সবচেয়ে চমকপ্রদ নাম ছিল ‘দশম অবতার’(Dawshom Awbotaar)। যেখানে শেষ হয়েছিল বাইশে শ্রাবণ, সেই বসুবাটীতেও সম্প্রতি লঞ্চ হয় ‘দশম অবতার’-এর লোগো। হাজির ছিল গোটা টিম। এরপর সম্প্রতি নেটপাড়ায় প্রকাশ্যে এসেছে এই ছবির প্রথম অফিসিয়াল মোশন পোস্টার ও ছবিতে চার মুখ্য চরিত্রের লুক। আপাতত জোর কদমে চলছে ছবির প্রচার।

আরও পড়ুন- Jawan: হুইলচেয়ারে ভেন্টিলেটর সঙ্গে নিয়ে জওয়ান দেখতে হলে হাজির শাহরুখভক্ত, ভাইরাল ভিডিয়ো

সোমবার বিশ্বকর্মা পুজোর দিন একসঙ্গে প্রযোজনা সংস্থার ছাদে ঘুড়ি ওড়ালেন ছবির চার তারকা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee) শেয়ার করেছেন একটি ভিডিয়ো, সেখানে দেখা যাচ্ছে যে ঘুড়ি তোল্লাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কখনও লাটাই সৃজিতের হাতে, কখনও আবার লাটাই ধরেছেন জয়া আহসান(Jaya Ahsan)। ঘুড়ি আকাশে ওড়ানোর চেষ্টায় অনির্বাণ (Anirban Bhattacharya), তাঁর হাতেই সুতো। ক্যাপশনে তিনি লেখেন, ‘সকলকে জানাই বিশ্বকর্মা পুজোর শুভেচ্ছা। আশা করি দিনটা সকলের খুব ভালো কাটছে’।

প্রসঙ্গত, সম্প্রতি সামনে আসে এই ছবির পোস্টার। পুরাণ অনুসারে বিষ্ণুর দশম অবতার হলেন কল্কি, যিনি এই কলিযুগের শেষে অবতীর্ণ হবেন। গল্পেও কি সেই মাইথোলজির ছোঁয়া রেখেছেন সৃজিত? লোগোতে ও পোস্টারেই ছিল তার আভাস। সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবি আসলে তাঁর কপ ইউনিভার্সের দুই জনপ্রিয় ছবি ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’-র প্রিক্যুয়েল।  এই ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় এই চরিত্রের অফার যায় জয়া আহসানের কাছে। 

আরও পড়ুন- Bhaswar-Debleena: জীবনের নতুন পর্ব শুরু ভাস্বর-দেবলীনার? ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে!

সৃজিতের ছবিতে অনেকদিন পর দেখা যাবে যীশু সেনগুপ্তকে। এবার সৃজিতের কপ ইউনিভার্সে পা রাখছেন যীশু। এই প্রথম মিলে মিশে যাবে সৃজিতের কপ ইউনিভার্স। সেখানে একদিকে যেমন থাকছেন ‘বাইশে শ্রাবণ’-এর প্রবীর রায়চৌধুরী তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ‘ভিঞ্চি দা’-র ডিসিডিডি পোদ্দার তথা অনির্বাণ ভট্টাচার্য। এই ছবিতে সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়। ব্যাকগ্রাউন্ড স্কোর ইন্দ্রদীপ দাশগুপ্তর। ছবির ডিওপি সৌমিক হালদার। বাইশে শ্রাবণের গান ছিল তুমুল জনপ্রিয়। সেই মতো এই ছবিতেও থাকছে অনুপম রায়ের সুরে রূপম ইসলামের গান। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.