Bhai Phota 2022 : বোনেদের হাতে ফোঁটা নিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, হল উপহার দেওয়া নেওয়া...

'টলিপাড়ার বুম্বাদা', তবে বোন পল্লবীর কাছে একান্তই তিনি নিজের দাদা। একে অপরের ভীষণই কাছের এই ভাইবোনের সম্পর্ক। সারা বছর ব্যস্ততার মধ্যে কাটে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। তবে যতই ব্যস্ততা থাক ভাইফোঁটার দিনটি বোনেদের জন্যই রাখেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যেখানেই থাকুন না কেন ছুটে আসেন ফোঁটা নিতে। এবারও তার অন্যথা হল না। বোন পল্লবী চট্টোপাধ্যায়ের কাছে ফোঁটা নিলেন প্রসেনজিৎ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 27, 2022, 08:23 PM IST
Bhai Phota 2022 : বোনেদের হাতে ফোঁটা নিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, হল উপহার দেওয়া নেওয়া...

Prosenjit Chatterjee, Bhai Phota 2022, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'টলিপাড়ার বুম্বাদা', তবে বোন পল্লবীর কাছে একান্তই তিনি নিজের দাদা। একে অপরের ভীষণই কাছের এই ভাইবোনের সম্পর্ক। সারা বছর ব্যস্ততার মধ্যে কাটে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। তবে যতই ব্যস্ততা থাক ভাইফোঁটার দিনটি বোনেদের জন্যই রাখেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যেখানেই থাকুন না কেন ছুটে আসেন ফোঁটা নিতে। এবারও তার অন্যথা হল না। বোন পল্লবী চট্টোপাধ্যায়ের কাছে ফোঁটা নিলেন প্রসেনজিৎ। 

প্রসেনজিৎ ও পল্লবী চট্টোপাধ্যায়ের ভাইফোঁটার অনুষ্ঠান পৌঁছে গিয়েছিল Zee ২৪ ঘণ্টার ক্যামেরায়। সিঙারা, পায়েস, দই, মিষ্টি সাজিয়ে দাদা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ফোঁটা দিতে বসেন পল্লবী। ফোঁটা দেওয়া শেষে দাদার পায়ে হাত দিয়ে প্রণাম করতেও ভোলেননি পল্লবী। এরপরই চলে উপহার দেওয়া নেওয়ার পালা। চলুন সাক্ষী থাকা যাক সেই মুহূর্তের...

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ভাইফোঁটার বেশকিছু মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। লিখেছেন, 'ভাইফোঁটার দিনটা বরাবর special... রইলো কিছু মুহূর্ত....'।

আরও পড়ুন-ভাইফোঁটা দিলেন ইন্দ্রাণী, চৈতি, কৌশানিরা

এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পাশপাশি সঙ্গীতশিল্পী হৈমন্তী শুক্লার বাড়ির ভাইফোঁটার অনুষ্ঠানেও পৌঁছেছিল Zee ২৪ ঘণ্টার ক্যামেরা। সেজেগুজে বসে ভাইদের ফোঁটা দেন হৈমন্তী শুক্লা। বলেন, 'গত দু'বছর খুব খারাপ গিয়েছে, তাই এবার পুষিয়ে নেওয়ার চেষ্টা করছি।' মজা করে বললেন, 'ফোঁটা দেওয়ার আগে মনে মনে ভাবি, কী এনেছে কে জানে!' বলেই হেসে ফেলেন সঙ্গীতশিল্পী। জানান, উপহার পেতে তাঁর ভীষণ ভালো লাগে। অনুষ্ঠানের শেষে গান শোনাতেও ভোলেননি হৈমন্তী শুক্লা। বলেন, 'আমি গান ভালোবাসি, তাই এই দিনটাও গান নিয়েই কাটে। আমার সেজভাই আবার আমার সমালোচনা করবে, এই জায়গাটা হল না, ওই জায়গাটা হল না। তবে আমি চাইও না যে সব সময় সবাই প্রশংসা করুন, সমালোচনাটাও ভীষণ প্রয়োজন। একসময় বাবা ভুল ধরিয়ে দিতেন। ওঁর তো কোনওদিনই আমার গান ভালো লাগতো না।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.