Prosenjit Chatterjee: রবিবাসরীয় সকালে কলকাতার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন প্রসেনজিৎ,দরদাম করে কিনলেন সানগ্লাস

প্রসেনজিৎকে এক দেখায় চিনতে পারছে না তাঁর শহরের মানুষেরা! যাঁরা নিজেদের টাকা খরচ করে সিনেমাহলে তাঁকে দেখতে চান, তাঁরাই চিনতে পারছেন না!

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: May 22, 2022, 11:26 AM IST
Prosenjit Chatterjee: রবিবাসরীয় সকালে কলকাতার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন প্রসেনজিৎ,দরদাম করে কিনলেন সানগ্লাস

নিজস্ব প্রতিবেদন: রবিবারের অলস সকাল, ব্যাগ হাতে ঢিমে তালে বাজারমুখী সাধারণ মানুষ, ধীরে ধীরে আড়মোড়া ভেঙে জেগে উঠছে শহর, এরই মাঝে সকাল সকাল উত্তর কলকাতার রাস্তায় দেখা মিলল টলিউডের ফার্স্ট পার্সন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। রাস্তায় ইতিউতি ঘুরে বেড়াচ্ছেন মিস্টার ইন্ডাস্ট্রি। এটা কি আদৌ তিনি! ধন্ধে পথচলতি মানুষেরা। শুধু ঘুরেই বেড়াচ্ছেন না,ফুটপাতের একটি দোকান থেকে দাম দর করে কিনলেন সানগ্লাসও। তবে তিনি একা নন, সঙ্গে রয়েছেন দিতিপ্রিয়া রায়। 

ব্যাপার কী? প্রসেনজিৎকে এক দেখায় চিনতে পারছে না তাঁর শহরের মানুষেরা! যাঁরা নিজেদের টাকা খরচ করে সিনেমাহলে তাঁকে দেখতে চান, তাঁরাই চিনতে পারছেন না! আসলে চিনবেনই বা কী করে, এই প্রসেনজিৎ তো পর্দার নায়ক নন, ইনি হলেন খুকুর বাবা। মুখে বয়সের ছাপ, মাথায় অল্প চুল চাপা পড়েছে টুপিতে, পরনে ছাপোষা শার্ট ও প্যান্ট। গ্রাম থেকে খুকুকে সঙ্গে নিয়ে কলকাতায় এসেছেন তাঁর বাবা। খুকু এটা কিনতে চায় ওটা কিনতে চায়, তাঁর চাহিদা ফিরিয়ে দিতে পারে না বাবা, তাই মেয়ের শখ মেটাতেই কলকাতার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তাঁরা।  রবিবারের সকালে হঠাৎ উত্তর কলকাতাবাসীদের কাছে মেঘ না চাইতেই জল। পাড়ার রাস্তায় বুম্বাদাকে দেখে হতচকিত সকলেই, তখন প্রিয় নায়ককে ক্যামেরাবন্দি করার হিড়িক। 

বোঝাই যাচ্ছে, এই সবটাই আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আগামী ছবি আয় খুকু আয়-এর প্রচার। উত্তর কলকাতার স্টার থিয়েটারে ট্রেলার লঞ্চের অনুষ্ঠান। সেখানে আসার আগেই উত্তর কলকাতার অলিগলি খুকু অর্থাৎ দিতিপ্রিয়া রায়কে সঙ্গে নিয়ে ঘুরলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তারপর উপস্থিত হলেন অনুষ্ঠানে।  ছবির প্রথম লুক ও গান থেকেই বাবা ও মেয়ের রসায়ন নজর কেড়েছে দর্শকের, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়াকে (Ditipriya Roy) বাবা ও মেয়ের চরিত্রে ইতিমধ্যেই  সাদরে গ্রহণ করেছে দর্শক, খুকুর মায়ের চরিত্রে মিথিলাকেও (Rafiath Rashid Mithila) বেশ মানিয়েছে। বলাই বাহুল্য ছবির জন্য অপেক্ষায় সকলে। আগামী ১৭ জুন ফাদার্স ডে-তে মুক্তি পাবে সৌভিক কুণ্ডুর ছবি 'আয় খুকু আয়'।

আরও পড়ুন: Sourav-Dona Dance Together In Dadagiri : 'দাদাগিরি'র ফিনালেতে বড় চমক, প্রথমবার একসঙ্গে মঞ্চে নাচলেন সৌরভ-ডোনা, দেখুন ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.