সিলেট চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হল অর্ণব মিদ্যার অন্দরকাহিনী

অন্দরকাহিনীর গল্প, চিত্রনাট্য, লিখেছেন পরিচালক অর্ণব মিদ্যা নিজেই।

Updated By: Apr 26, 2019, 10:09 PM IST
সিলেট চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হল অর্ণব মিদ্যার অন্দরকাহিনী

রণিতা গোস্বামী

এখনও পর্যন্ত ৪৩টি ফিল্ম ফেস্টিভ্যালে ২৮টিরও বেশি পুরস্কার জিতে ফেলেছে পরিচালক অর্ণব মিদ্যার ছবি 'অন্দরকাহিনী'। এবার বাংলাদেশের সিলেট চলচ্চিত্র উৎসবেও প্রদর্শিত এই ছবি। ২৩ এপ্রিল দুপুর ৩টেয় প্রদর্শিত হয় এই ছবি। 

তবে শুধু সিলেট চলচ্চিত্র উৎসবেই নয়, এর আগে বেঙ্গালুরু আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল, কান ফিল্ম ফেস্টিভ্যাল, গোয়া ফিল্ম বাজার, হায়দরবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল, জয়পুর আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল, লস অ্যাঞ্জেলস সিনে ফেস্ট, সাউথ ফ্লোরিডা ফিল্ম ফেস্টিভ্যাল, পন্ডিচেরি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্য়াল, দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যাল, কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল সহ আরও অনেক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে অর্ণব মিদ্যার অন্দরকাহিনী।

আরও পড়ুন-অ্যাভেঞ্জার্স: এন্ডগেমের নতুন রেকর্ড, বিক্রি হল ২৫ লক্ষ টিকিট

আরও পড়ুন-দীপিকা পাড়ুকোন ও অমৃতা রাও একে অপরের আত্মীয়, এখবর জানেন?

শুধু তাই নয়, হায়দরবাদ ফিল্ম ফেস্টিভ্যাল অন্দরকাহিনীর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। পাশাপাশি, এই চলচ্চিত্র উৎসবে সেরা মিউজিক, সেরা মেকআপ-এর পুরস্কার জেতে অন্দরকাহিনী। দাদাসাহেব ফিল্ম ফেস্টিভ্যালে সেরা ছবি নির্বাচিত হয় অন্দরকাহিনী, সেরা অভিনেত্রীর পুরস্কার পান প্রিয়াঙ্কা। ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আন্দরকাহিনীর জন্য সেরা পরিচালকের পুরস্কার পান অর্ণব মিদ্যা। এছাড়াও আরও অনেক ফিল্ম ফেস্টিভ্যালে অসংখ্য পুরস্কার জিতে নেয় অন্দরকাহিনী।

৪ মহিলার জীবন এবং তাঁদের সম্পর্কের বিভিন্ন পর্যায়ে দেখানো হয়েছে অর্ণব মিদ্যার সিনেমা ‘অন্দরকাহিনী’-তে। যেখানে একজন মহিলার সঙ্গে তাঁর বাবা, ভাই, স্বামী এবং বন্ধুর সম্পর্কের রসায়ন এবং তার ওঠাপড়াকে দেখানো হয়েছে সুন্দরভাবে। ওই ৪ জন মহিলার চরিত্রেই অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার। প্রিয়াঙ্কার পাশাপাশি ‘অন্দরকাহিনী’তে রয়েছেন সায়নি ঘোষ, সৌমিত্র চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ অন্যরা।

আরও পড়ুন-পুরীর মন্দিরে পুজো দিতে হাজির মিঠুন চক্রবর্তী, কেন এসেছেন প্রশ্ন করতেই জানালেই এই কথা...

প্রসঙ্গত, অন্দরকাহিনীর গল্প, চিত্রনাট্য, লিখেছেন পরিচালক অর্ণব মিদ্যা নিজেই। ছবির সঙ্গীত পরিচালনা করেছে রাজা নারায়ণ দেব, সম্পদনা করেছেন সুপ্রিয় দত্ত। ছবির আর্ট ডিরেকশন তপন শেঠের করা। 

আরও পড়ুন-আইনি বিচ্ছেদের আগেই এল অর্জুনের ফের বাবা হওয়ার খবর, মুখ খুললেন মেহের

.