জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মহিলাদের কর্মসংস্থানে Meghan-র উদ্যোগের প্রশংসা Priyanka-র

যে সমস্ত মহিলারা কাজ হারিয়েছেন, তাঁদের পাশে দাঁড়ানোর জন্য মেগানকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি পিগি চপস। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 5, 2021, 02:34 PM IST
জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মহিলাদের কর্মসংস্থানে Meghan-র উদ্যোগের প্রশংসা  Priyanka-র

নিজস্ব প্রতিবেদন : ৪ অগস্ট, বুধবার ৪০-এ পা রেখেছেন ডাচেস অফ সাসেক্স (Duchess of Sussex) মেগান মার্কেল (Meghan Markle)। ঘনিষ্ঠ বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি আন্তর্জাতিক আইকন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সঙ্গে করোনা মহামারীর সময় যে সমস্ত মহিলারা কাজ হারিয়েছেন, তাঁদের পাশে দাঁড়ানোর জন্য মেগানের প্রশংসা করেছেন পিগি চপস। 

প্রিয়াঙ্কা (Priyanka Chopra) মেগানের (Meghan Markle) উদ্দেশ্যে লেখেন "শুভ জন্মদিন, মেগান। এই বছর ৪০-র জন্মদিনে, সত্যিকারের মেগ ফ্যাশনে, উনি অন্যদের কল্যাণকে প্রাধান্য দিয়েছেন। - আমরা সবাই জানি, এই মহামারী সারা বিশ্বে মহিলাদের উপর কীভাবে প্রভাব ফেলেছে। ২০২০-র জানুয়ারি থেকে শুধু আমেরিকাতেই প্রায় ২ মিলিয়ন মহিলাদের কাজ চলে গিয়েছে। বিশেষ করে যাঁরা মা, যাঁরা সিনিয়র ম্যানেজমেন্ট পদে থাকা নারী এবং রঙিন নারী, এই সমস্তক্ষেত্রের মহিলারাই ভীষণ সমস্যায় পড়েছেন। এই মহিলারা, নারী সম্প্রদায়ের স্তম্ভ, যাঁরা কিনা পরিবারের যত্ন নেন, তাঁরাই আজ সঙ্কটে। নারীদের কর্মক্ষেত্রে ফিরে আসতে সাহায্য করার সময় এসেছে।"

প্রিয়াঙ্কা (Priyanka Chopra) আরও লিখেছেন, ''ডাচেস অফ সাসেক্স (Duchess of Sussex) তাঁর ৪০ জন বান্ধবীকে ৪০ মিনিট সময় খরচ করার অনুরোধ করেছেন, যাতে মহিলারা কর্মক্ষেত্রে ফিরে আসতে পারে। আমি এতে যোগ দিতে পেরে খুশি বন্ধু। এটা তোমার জন্মদিন উদযাপনের দুর্দান্ত উপায়। তোমার প্রশংসা প্রাপ্য, আমার বন্ধু।'' সকলের উদ্দেশ্যে প্রিয়াঙ্কার বার্তা ''আপনারা সবাই এতে যোগ দিতে পারেন। যদি আপনি সক্ষম হন, মেন্টরিং, কমিউনিটি সার্ভিস বা যে কোন কাজ বা সেবার জন্য সময় দিন। আর তাতেই আমরা সকলে মিলে সম্মিলিতভাবে বিশ্বব্যাপী বিশেষ অবদান রাখতে পারব।''

আরও পড়ুন-'মাটিতে ফেলে পেটে লাথি মারত সিদ্ধার্থ', অভিযোগে বিবাহ বিচ্ছেদের পথে Arzoo Govitrikar

প্রসঙ্গত, ডাচেস অফ সাসেক্স (Duchess of Sussex) মেগান মার্কেল (Meghan Markle)-র সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বন্ধুত্ব বহু পুরনো। ২০১৮ সালের ১৮ মে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। যদিও প্রিয়াঙ্কা চোপড়া- নিক জোনাসের বিয়েতে মেগানের পক্ষে উপস্থিত থাকা সম্ভব হয়নি। ডাচেস অফ সাসেক্সের জন্মদিনে প্রিয়াঙ্কার এই পোস্টে তাঁদের বন্ধুত্বের কথা নতুন করে সামনে এল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.