ইন্দিরা গান্ধীর সঙ্গে পরিবারের ছবি শেয়ার করে আক্রমণের মুখে প্রিয়াঙ্কা

Updated By: Oct 31, 2017, 12:46 PM IST
ইন্দিরা গান্ধীর সঙ্গে পরিবারের ছবি শেয়ার করে আক্রমণের মুখে প্রিয়াঙ্কা

সংবাদদাতা : ইন্দিরা গান্ধীর মৃত্যুদিনে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে পরিবারের ছবি শেয়ার করায়, সমালোচনার মুখে পড়তে হল প্রিয়াঙ্কা চোপড়াকে। ইন্দিরা গান্ধীর সঙ্গে মা, মাসির ছবি শেয়ার করায়, নেটিজেনদের একাংশের তরফে আক্রমণ করা হয় পিগিকে। যা নিয়ে প্রিয়াঙ্কা অবশ্য এখনও মুখ খোলেননি।

আরও পড়ুন : হিনা খানকে চড়াতে চান এই অভিনেত্রী?

ঘটনাটা কী?

ইন্দিরা গান্ধীর ৩৩তম মৃত্যুদিনে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। সেখানে প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে প্রিয়াঙ্কার  মা মধু চোপড়া এবং মাসি নীলাকে দেখা যাচ্ছে। ওই ছবিতে ইন্দিরাকে ফুলের তোড়া দিতেও দেখা যাচ্ছে পিগির মা, মাসিকে। আর ওই ছবি দেখেই চোটে যান নেটিজেনদের একাংশ। প্রিয়াঙ্কার ওই ছবি দেখে নেটিজেনদের একাংশ পিগির বিরুদ্ধে তোপ দাগলেও, তিনি কিন্তু মুখে রা কাটেননি।

আরও পড়ুন : ক্যামেরা দেখে কেন মুখ লুকোচ্ছেন শাহিদ?

তবে এই প্রথম নয়, এর আগেও প্রিয়াঙ্কাকে একাধিকবার আক্রমণ করা হয়েছে বিভিন্ন ইস্যুতে। কখনও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সামনে হাঁটুর উপর পোশাক পরে কেন বসা হয়েছে, তোলা হয়েছে সেই প্রশ্ন। আবার কখনও পিগির বিকিনি পরা ছবি নিয়েও আক্রমণের মুখে পড়তে হয়েছে তাঁকে। আর এবার প্রয়াত প্রধানমন্ত্রীর সঙ্গে পরিবারের ছবি দেওয়ায় ক্ষোভের মুখে পড়তে হল প্রিয়াঙ্কাকে।

দেখুন সেই ছবি..

.