প্রিয়াঙ্কার এই ব্যাগের দাম কত জানেন!

দিল্লি বিমানবন্দরে দেখা যায় পিগি-কে 

Updated By: Nov 19, 2018, 10:51 AM IST
প্রিয়াঙ্কার এই ব্যাগের দাম কত জানেন!

নিজস্ব প্রতিবেদন : মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি। যোধপুরের উমেদ ভবনে বসেবে তাঁদের বিয়ের আসর। রণবীর-দীপিকার বিয়ের পর এবার নিক-প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। কিন্তু, বিয়ের আগে বর্তমানে নাকি প্যারিসে সময় কাটাচ্ছেন পিগি। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। কিন্তু, এ তো গেল প্রিয়াঙ্কার দেশ বিদেশ ঘোরার কথা। সম্প্রতি দিল্লি বিমানবন্দরে দেখা মেলে পিগি চপসের। সেখানে তাঁর হাতে দেখা যায় একটি কালো রঙের ব্যাগ।
যে ব্যাগ হাতে নিয়ে প্রিয়াঙ্কার দেখা মেলে বিমানবন্দরে, তার দাম কত জানেন? রিপোর্টে প্রকাশ, পিগির হাতে কালো রঙের যে ব্যাগ দেখা যাচ্ছে, তার দাম নাকি ১,৮৩,০২৭ টাকা। অর্থাত, বিয়ের আগে পাল্লা দিয়ে বাড়ছে প্রিয়াঙ্কার ব্যবহৃত জিনিসের দামের বহর।

আরও পড়ুন : সিং পরিবারের সঙ্গে নববধূ, কঙ্কনি বিয়ের পর দীপিকার এই ছবি দেখেছেন!

দেখুন প্রিয়াঙ্কার সেই ব্যাগের ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে জানা যাচ্ছে, যোধপুরের যে উমেদ ভবনে প্রিয়াঙ্কার বিয়ের আসর বসবে, তার এক একদিনের ভাড়া নাকি ৪০ লক্ষ করে। সেখানে আগামী ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত চলবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের এলাহি অনুষ্ঠান। পাশাপাশি এও জানা যাচ্ছে, প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত ২০০ জন। তবে সেই তালিকায় কারা কারা রয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : রণবীর-দীপিকার বিয়ে নিয়ে কটাক্ষ প্রিয়াঙ্কার মায়ের? দেখুন ভিডিও
শোনা যায়, প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে নাকি বলিউডের বেশ কয়েকজন তাবড় অভিনেতা বাদ পড়বেন। যার মধ্যে রয়েছে শাহরুখ খান এবং অক্ষয় কুমারের নাম। রয়েছে শাহিদ কাপুর এবং হরমন বাওয়ায়েজার নামও। প্রাক্তন প্রেমিকদের সামনে গাঁটছড়া বাঁধতে চান না বলেই নাকি প্রিয়াঙ্কা বিয়ের অনুষ্ঠানে খান, কুমারদের আমন্ত্রণ জানাতে চান না। যদিও এ বিষয়ে চোপড়া বাড়ির তরফে কোনও মন্তব্য করা হয়নি।

.