সিং পরিবারের সঙ্গে নববধূ, কোঙ্কনি বিয়ের পর দীপিকার এই ছবি দেখেছেন!

পর পর দু'দিন ধরে বিলাসবহুলভাবে বিয়ে সারার পর দেশে ফিরেছেন বলিউডের এই তারকা জুটি। 

Updated By: Nov 19, 2018, 12:13 PM IST
সিং পরিবারের সঙ্গে নববধূ, কোঙ্কনি বিয়ের পর দীপিকার এই ছবি দেখেছেন!

নিজস্ব প্রতিবেদন : বিয়ে সেরে সবে সবে দেশে ফিরেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। ইতালিতে গিয়ে বিলাসবহুল ভিলা ভাড়া নিয়ে পর পর দু'দিন ধরে বিয়ে সেরেছেন 'দিপবীর'। প্রথমে দক্ষিণ ভারতীয় কোঙ্কনি রীতি মেনে এবং পরদিন সিন্ধি মতে দীপিকার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রণবীর সিং। পর পর দু'দিন ধরে বিলাসবহুলভাবে বিয়ে সারার পর দেশে ফিরেছেন বলিউডের এই তারকা জুটি। 

আরও পড়ুন : বিয়ের পর কেমন লাগছে দীপিকাকে, ভাইরাল ছবি
মুম্বইতে ফেরার পর পরই রণবীর সিং-এর বাড়িতে গৃহপ্রবেশ হয়েছে দীপিকার। বিয়ের পর প্রথম কয়েকদিন শ্বশুরবাড়িতেই থাকবেন বলিউডের মস্তানি'। তবে শিগগির তাঁরা জুহুতে তাঁদের স্বপ্নের বাড়িতে নতুন সংসার শুরু করবেন বলেও খবর পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : দীপিকার এনগেজমেন্ট রিং-এর দাম কত জানেন, চমকে উঠবেন

শুধু তাই নয়, জুহুর যে বাড়িতে রণবীর সিং এবং দীপিকা পাডুকন নতুন সংসার শুরু করবেন, তার দাম নাকি ৫০ কোটি। আর ওই বাড়িতেই নিজের হাতে সংসার গুছিয়ে তুলবেন মিসেস রণবীর সিং। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। কিন্তু, এসব তো পরের কথা। বিয়ের পর যেভাবে সিং পরিবারের সঙ্গে হাসি মুখে দাঁড়িয়ে ছবি তুলেছেন দীপিকা, সেই ছবি দেখেছেন কি?
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, লেক কোমোতে রণবীর-দীপিকার কোঙ্কনি রীতিতে বিয়ের পরই নতুন পরিবারের সদস্যদের সঙ্গে ওই ছবি তোলেন দীপিকা পাডুকন। যেখানে রণবীর সিং, তাঁর বাবা এবং পরিবারের অন্যদের দেখা যাচ্ছে। সিং পরিবারের সঙ্গে দাঁড়িয়ে হাসি মুখেই ছবি তুলতে দেখা যায় দীপিকা পাডুকনকে। সেই ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : আম্বানি-কন্যার বিয়ের আগেই কত কোটির বাংলো উপহার দিলেন হবু শ্বশুর!
এদিকে দেশে ফেরার পর আগামী ২৮ নভেম্বর বসবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের প্রথম রিসেপশন। ওইদিন সিং পরিবার সহ বেশ কিছু ঘনিষ্ঠ আত্মীয়স্বজন এবং সংবাদমাধ্যমের প্রতিনিধিরা হাজির থাকবেন। ১ ডিসেম্বর বলিউডি কায়দায় হবে 'দিপবীরের' দ্বিতীয় রিসেপশন। ওইদিন মুম্বইয়ের পাঁচতারা হোটেলে হাজির হবে প্রায় গোটা বলিউড। এরপর ফের ডিসেম্বর মাসে বেঙ্গালুরুতে আরও একটি রিসেসনের আয়োজন করছেন রণবীর-দীপিকা। তবে ওইদিনের রিসেপশনে কারা হাজির হবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

.