Priyanka Chopra, Nick Jonas: '৩০ বছরেই মা হওয়ার জন্য ডিম্বাণু জমিয়ে রেখেছিলাম, নিকের সঙ্গে ডেটও করতে চাইনি!'

অকপট হয়ে প্রিয়াঙ্কা বলেন, 'তিরিশে পা দিয়েই আমি ডিম্বাণু সংরক্ষণ করেছিলাম। তাই প্রথমে আমি ওকে ডেট করতে চাইনি।' 

Updated By: Mar 28, 2023, 05:26 PM IST
Priyanka Chopra, Nick Jonas: '৩০ বছরেই মা হওয়ার জন্য ডিম্বাণু জমিয়ে রেখেছিলাম, নিকের সঙ্গে ডেটও করতে চাইনি!'

শতরূপা কর্মকার: প্রিয়াঙ্কা হমেশাই তাঁর কাজের জন্য চর্চায় থাকেন। হলিউডে নতুন ছবি হোক বা অ্যাওয়ার্ড শো-তে নজর কাড়া উপস্থিতি, দেশি গার্লের দিকে না চাইতেও মনযোগ দিতে বাধ্য সকলে। এবারও তার ব্যতিক্রম হলনা। তবে এবারে প্রিয়াঙ্কা ফাঁস করলেন এক গোপন কথা। নিককে ডেট করতে চাননি তিনি! কারণ যদিও বেশ অদ্ভুদ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, তিরিশের কোঠায় পৌঁছেই তিনি তাঁর ডিম্বানু সংরক্ষণ করেছিলেন। তাঁর মা মধু চোপড়া নিজে একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ। তাই তাঁর মায়ের পরামর্শে তিরিশ বছর বয়স হতেই ডিম্বানু সংরক্ষণ করেছিলেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: Moon Moon Sen Birthday: রেট্রো গ্ল্য়ামারাস লুকে বাংলার ড্রিম গার্ল...

প্রিয়াঙ্কা বলেন, ডিম্বাণু সংরক্ষণ করে তিনি নিজেকে বেশ স্বাধীন অনুভব করেছিলেন। "আমি বাচ্চাদের ভালোবাসি। আমি সবসময়ই বাচ্চা নিতে চেয়েছি। তাই তিরিশে পা দিয়েই আমি ডিম্বাণু সংরক্ষণ করেছিলাম যাতে আমি আমার কাজ চালিয়ে যেতে পারি। আমি উচ্চাকাঙ্ক্ষী, তাছাড়াও নিজের কেরিয়ারে সফল হতে চেয়েছিলাম। আবার সেই সময় আমি এমন কাউকে পাইনি যার সঙ্গে বাচ্চা নেওয়ার কথা ভাবতে পারি। তাই মায়ের পরামর্শে এই সিদ্ধান্ত", প্রিয়াঙ্কা বলেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by UNICEF (@unicef)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

তিনি আরও বলেন, ঠিক এই কারণেই তিনি নিককে ডেট করতে চাননি। "আমি জানতাম না ২৫ বছর বয়সে নিক বাচ্চা নেওয়ার কথা ভাববে কিনা। তাই প্রথমে আমি ওকে ডেট করতে চাইনি" প্রিয়াঙ্কা জানিয়েছেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

বাচ্চাদের প্রতি প্রিয়াঙ্কার ভালোবাসা বরাবরেরই। ইউনিসেফের বিভিন্ন প্রোজেক্টে বাচ্চাদের সঙ্গে কাজ করেছেন তিনি। বাচ্চাদের জন্যও প্রচুর কাজ করেছেন প্রিয়াঙ্কা। ওই সাক্ষাৎকারে তিনি বলেন, বড়দের থেকেও বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে তিনি বেশি ভালোবাসেন। শুধু বাচ্চারাই নয়, প্রিয়াঙ্কা সারমেয়দেরও খুব ভালোবাসেন। তিনি বলেন,"আমাদের বাড়িতে যেকোনও অনুষ্ঠানে সারমেয় ও বাচ্চাদের নিয়ে আসতে পারেন। ওদের জন্য আমাদের বাড়ির দরজা সবসময়ই খোলা।"

আরও পড়ুন: Netflix | The Big Bang Theory: মাধুরী দীক্ষিতকে কুমন্তব্য, বিরাট চাপে নেটফ্লিক্সের সিরিজ!

দেশি গার্ল প্রিয়াঙ্কার, নিক জোনাসের সঙ্গে প্রেম ও বিয়ে একসময় আলোড়ন তুলেছিল সারা বিশ্বে। কারণ নিক ছিলেন তাঁর চেয়ে ১৫ বছরের ছোট। তবে ২০১৮ থেকে চুটিয়ে ঘর করছেন এই জুটি। ২০২২ সালের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে তাঁদের মেয়ে জন্মগ্রহণ করে। সম্প্রতি আমেরিকার একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা-নিক তাঁদের মেয়ের ছবি প্রকাশ্যে এনেছিলেন। তারপর থেকে নিয়মিত ভাবে মেয়ের সঙ্গে ছবি পোস্ট করছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.