'রোকা' অনুষ্ঠানে টানা তিন ঘণ্টা পুজোয় বসেছিলেন প্রিয়াঙ্কা-নিক! কী বললেন পুরোহিত?

 পুরোহিতকেও ঢুকতে দেখা যায় পিগি চপসের বাড়িতে। 

Updated By: Aug 18, 2018, 05:28 PM IST
'রোকা' অনুষ্ঠানে টানা তিন ঘণ্টা পুজোয় বসেছিলেন প্রিয়াঙ্কা-নিক! কী বললেন পুরোহিত?

নিজস্ব প্রতিবেদন : শনিবার সম্পন্ন হল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রোকা অনুষ্ঠান। পাঞ্জাবী রীতিনীতি মেনেই গোটা অনুষ্ঠানটি সম্পন্ন হয়। অনুষ্ঠান ঘিরে সকাল থেকেই সরগরম ছিল বি-টাউন। শুক্রবার, দিনভর সাজানো হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার জুহুর বাড়ি। আর শনিবার সকাল হতে না হতেই দেখা যায় বাগদান অনুষ্ঠান ও পুজোর জন্য নানান সামগ্রী নিয়ে বিভিন্ন লোকজনকে ঢুকতে দেখা যায় প্রিয়াঙ্কার বাড়িতে। পুরোহিতকেও ঢুকতে দেখা যায় পিগি চপসের বাড়িতে। স্বাভাবিকভাবেই পাপারাজ্জির নজর এড়ায়নি এবিষয়গুলি। 

পাঞ্জাবী রীতি মেনে প্রিয়াঙ্কা নিকের 'রোকা' অনুষ্ঠানের পূজা-পার্বন শেষ হয়। পুজো শেষে পুরোহিত প্রদীপ কুমার দ্বিবেদীকে প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে বের হতে দেখে তাঁকে ঘিরে ধরেন সাংবাদিকরা। পুজোও বাগদানের বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, পাঞ্জাবী রীতিতে এই পুজো 'প্রিয়াঙ্কা-নিক' সৌভাগ্য কামনার জন্যই করা হয়েছে।পূজার পর প্রিয়াঙ্কা-নিকের বাগদান সম্পন্ন হয়েছে বলেও জানান পুরোহিত। যদিও পাল্টা ফের, তাঁদের বাগদান হয়ে গিয়েছেন কিনা জিজ্ঞাসা করা হলে পুরোহিত বিষয়টি এড়িয়ে যান।পুরোহিত জানান, বাগদান হয়েছে কিনা তা তিনি বলতে পারবেন না, কারণ তাঁরা পুজো নিয়েই ব্যস্ত ছিলেন। এদিন নিক ও প্রিয়াঙ্কার সামনে গণপতির পুজো করা হয়েছে বলে জানান পুরোহিত প্রদীপ কুমার দ্বিবেদী। তিনি  জানান, সকাল ১০ থেকে ১ পর্যন্ত টানা ৩ ঘণ্টা ধরে চলে পুজোর অনুষ্ঠান।

আরও পড়ুন-প্রিয়াঙ্কা-নিকের বাগদান, হাজির পুরোহিত

আরও পড়ুন-হাতে হাত, নিকের সঙ্গে 'রোকা'য় লাজবতী প্রিয়াঙ্কা

শনিবার সকাল থেকেই প্রিয়াঙ্কা নিকের রোকা অনুষ্ঠান ঘিরে প্রিয়াঙ্কার বাড়িতে ছিল অতিথিদের সমাগম। অনুষ্ঠানে হাজির ছিলেন নিক জোনাসের বাবা-মাও। ভারতীয় পোশাকেই দেখা গেল তাঁদের। এদিন রাতেই মুম্বইয়ের শহরতলির একটি পাঁচতারা হোটেলে রয়েছে প্রিয়াঙ্কা নিকের এনগেজমেন্ট পার্টি। যদিও এই পার্টি সংবাদমাধ্যমের নজর থেকে দূরে রাখার কথাই বলা হয়েছে। তবে এই পার্টির মেনুতে নাকি ভারতীয় ও কন্টিনেন্টাল খাবার দাবারই থাকছে বলে জানা গিয়েছে।  থাকছে নিকের পছন্দের ভারতীয় খাবার ডাল মাখানি ও বাটার চিকেন।

আরও পড়ুন-প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট পার্টির মেনুতে কী থাকছে জানেন?

.