Priyanka-Nick: ১৬৬ কোটির বাড়ি খুইয়ে, রাস্তায় বসে ম্যাগি খাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা...

Nick-Priyanka: রাস্তার ধারে বসে ম্যাগি খেতে দেখা গেল প্রিয়াঙ্কা এবং নিককে। অনেকেই মনে করছেন বাড়ি হারিয়ে পথে বসেছেন তাঁরা। তাই জন্যই নাকি বৃষ্টির দিনেও রাস্তাতেই ঠাঁই তাঁদের।

Updated By: Feb 7, 2024, 06:24 PM IST
Priyanka-Nick: ১৬৬ কোটির বাড়ি খুইয়ে, রাস্তায় বসে ম্যাগি খাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সকলেই জানে কিছুদিন আগেই নিজেদের স্বপ্নের বাড়ি ছাড়তে হয়েছে প্রিয়াঙ্কা এবং নিককে। আর তারপরই রাস্তার ধারে বসে ম্যাগি খেতে দেখা গেল তাঁদের। অনেকেই মনে করছেন বাড়ি হারিয়ে পথে বসেছেন তাঁরা। তাই জন্যই নাকি বৃষ্টির দিনেও রাস্তাতেই ঠাঁই তাঁদের।

আরও পড়ুন: Urfi Javed: প্রেমের সপ্তাহে উর্ফির 'পুতুল খেলা'

লস অ্যাঞ্জেলেসের বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন তাঁরা। তাঁদের বিলাসবহুল স্বপ্নের বাড়ি দুঃস্বপ্নে পরিণত হয়েছে। জানা যাচ্ছে, জলের জন্য তাঁদের বাংলোর ক্ষতি আটকানো যাচ্ছে না। তাদের বাড়িতে ছত্রাকের আক্রমণ ঘটে। এই ঘটনার পরেই দম্পতি তাঁদের মেয়ে মালতি মারির সঙ্গে অন্য একটি বাড়িতে স্থানান্তরিত হয়েছেন, এখন তাঁদের বিলাসবহুল বাড়িতে নির্মাণ কাজ চলছে, সমস্যাগুলি মেরামতের প্রচেষ্টায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jerry x Mimi  (@jerryxmimi)

তবে বাড়ি হারানের সঙ্গে তাঁদের বৃষ্টির দিনে পথে ঘোরার কোনও সম্পর্কই নেই। তিনি স্বামী নিক জোনাসের সঙ্গে তাঁর লং ড্রাইভের একটি ক্লিপ শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘এলএ-তে বর্ষা?’। তিনি খাবারের কিছু ঝলকও শেয়ার করেছেন, তিনি যে খাবারগুলি খেয়েছেন তার মধ্যে জায়গা করে নিয়ে ম্যাগিও। পোস্টে তিনি লিখেছেন, ‘বৃষ্টিতে ম্যাগি নুডলস আর কে কে খেতে চাও?’

আরও পড়ুন: Bong Guy: পর্নস্টারের সঙ্গে তারকা রাজনৈতিক নেতাদের তুলনা! গ্রেফতারের আশঙ্কায় ‘বং গাই’

প্রিয়াঙ্কার এই ইনস্টাগ্রাম স্টোরি সকলকে আবার আশার আলো দেখিয়েছে। অনেকেই প্রিয়াঙ্কার স্বাভাবিক জীবনে ফেরাটা ভালো চোখে দেখছে। প্রিয়াঙ্কা তাঁর জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেন মাঝেই। তাঁদের জীবনের এই দুঃখের সময়ের কথা শুনে অনেকেই তাঁদের সুদিনের জন্য প্রার্থনা করেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.