গ্র্যামিতে প্রিয়াঙ্কার খোলামেলা পোশাক নিয়ে মুখ খুললেন বোন মীরা চোপড়া

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা বরাবরই ছক ভেঙে নিজের জীবনকে নিজের মতো করে চালানোয় বিশ্বাসী। যখন যেমন করতে চেয়েছেন, কেরিয়ারকে সেই পর্যায়ে নিয়ে গিয়েছেন। সেই কারণেই আশপাশের মানুষের কথায় কান দিয়ে নিজের কেরিয়ার নিয়ে সব সময় ব্যস্ত থেকে উন্নতির শিখরে পৌঁছেছেন। প্রিয়াঙ্কা চোপড়ার (Grammys)গ্র্যামির পোশাক নিয়ে এবার এভাবেই মুখ খুললেন তাঁর তুতো বোন অভিনেত্রী (Meera Chopra) মীরা চোপড়া।

আরও পড়ুন :  কিশোরীর যৌন হেনস্থা, জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ
তিনি বলেন, গ্র্যামির রেড কার্পেটে ( Priyanka Chopra) প্রিয়াঙ্কা যে নেকলাইন পোশাক পরে হাজির হন, তা অসাধারন। ডিজাইনার রাল্ফ রুসোর পোশাকে সুন্দর মানিয়েছিল পিগি-কে। শুধু তাই নয়, রাল্ফ রুসোর নেকলাইন পোশাককে সুন্দরভাবে নিজের সঙ্গে প্রিয়াঙ্কা মানানসইও করে নিয়েছিলেন বলে জানান মীরা। নেকলাইন পোশাকে যেন সেদিন ঝলসে উঠছিলেন প্রিয়াঙ্কা। যদি কেউ তাঁর সেই পোশাক পছন্দ না করেন, তাহলে দেখবেন না কিন্তু প্রিয়াঙ্কাকে নিয়ে নোংরা কথা বলবেন না। এমনই আর্জি জানান মীরা চোপড়া। শুধু তাই নয়, বিভিন্ন মানুষ বিভিন্ন রকম কথা বলবেন,সেটা নিয়ে ভাবার কিছু নেই। প্রিয়াঙ্কা ওইসব কথা নিয়ে কখনও মাথা ঘামাননি বলেও স্পষ্ট জানান মীরা চোপড়া।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : 'মাত্র ১০ মিনিট পরে দেখান', প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে সুর চড়ালেন হিনা খান
সম্প্রতি গ্র্যামির রেড কার্পেটে রালফ রুসোর পোশাক পরে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রীর নেকলাইন পোশাক দেখে জোর সমালোচনা শুরু হয়ে যায় সোশ্যাল সাইটে। মেয়েকে নিয়ে সমালোচনা শুরু হতেই বিষয়টি নিয়ে মুখ খোলেন অভিনেত্রীর মা মধু চোপড়া।

আরও পড়ুন : গ্র্যামিতে নেকলাইন পোশাকে প্রিয়াঙ্কা, সমালোচনা, কটাক্ষের মুখে অভিনেত্রী
তিনি বলেন, প্রিয়াঙ্কার পোশাক নিয়ে যে সমালোচনা হচ্ছে, তাতে ও আরও বেশি করে নিজের উপর বিশ্বাস করতে শুরু করেছেন। মনের দিক থেকে আরও শক্ত হচ্ছেন। সব সময় নিজের মনের কতা শুনে কাজ করেন প্রিয়াঙ্কা। তাই এসব বিষয় নিয়ে তিনি কখনও মাথা ঘামান না বলেও স্পষ্ট জানান মধু চোপড়া।

English Title: 
Priyanka Chopra’s Sis Meera Says PC Looked STUNNING In The Navel-Baring Grammys Outfit
News Source: 
Home Title: 

গ্র্যামিতে প্রিয়াঙ্কার খোলামেলা পোশাক নিয়ে মুখ খুললেন বোন মীরা চোপড়া

গ্র্যামিতে প্রিয়াঙ্কার খোলামেলা পোশাক নিয়ে মুখ খুললেন বোন মীরা চোপড়া
Yes
Is Blog?: 
No