কিশোরীর যৌন হেনস্থা, জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

 শাহবাজের বিরুদ্ধে অভিযোগ উঠতেই জোর শোরগোল শুরু হয়েছে বি টাউন জুড়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 15, 2020, 09:46 AM IST
কিশোরীর যৌন হেনস্থা, জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: তনুশ্রী দত্তের হাত ধরে (MeToo)মি টু নিয়ে তোলপাড় শুরু হয় বলিউডে। বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে সরব হন বাঙালি অভিনেত্রী। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায় গোটা (Bollywood) বি টাউন জুড়ে। তনুশ্রী দত্তের পর রূপোলি পর্দার সঙ্গে যুক্ত অনেকেই মুখ খুলতে শুরু করেছেন যৌন হেনস্থার অভিযোগ নিয়ে।

নানা পাটেকরের পর এই তালিকায় জুড়েছে জনপ্রিয় কোরিওগ্রাফার গণেশ আচার্য, পরিচালক সাজিদ খান, সুরকার অনু মালিকের নামও। এবার সেই তালিকায় যুক্ত হল জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের নামও। যদিও রূপোলি পর্দার সঙ্গে জড়িত কেউ শাহবাজ খানের বিরুদ্ধে মুখ খোলেননি। যৌন হেনস্থার অভিযোগে শাহবাজ খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে এক কিশোরীর পরিবারের তরফে।

আরও পড়ুন : অতিথি আপ্য়ায়নে ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ, বললেন সৃজিত
মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় (Shahbaz Khan) শাহবাজ খানের বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ এবং ৫০৯ ধারায় অভিয়োগ দায়ের করা হয়েছে। অভিযোগ দায়েরের পরপরই পুলিস শাহবাজ খান-কে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

 

পদ্মভূষণ পুরস্কারপ্রাপ্ত ওস্তাদ আমির খানের ছেলে শাহবাজ খান টেলি টাউন এবং বলিউডে একটি পরিচিত নাম। যুগ, নাগিন, আনারকলি, পৃথিবীরাজ চৌহান-সহ একাধিক জনপ্রিয় মেগায় অভিনয় করেন তিনি। ধারাবাহিকের পাশাপাশি এজেন্ট বিনোদ, বীর, খিলাড়ি, মেজর সাহাব-সহ একাধিক সিনেমাতেও অভিনয় করতে দেখা গিয়েছে শাহবাজ খানকে।

.