চুম্বন? সিনেম্যাটোগ্রাফারের সঙ্গে এ কী করলেন প্রিয়া!

সোশ্যাল মিডিয়ায় প্রিয়ার অনুরাগীর সংখ্যা ছুঁয়েছিল তারকা ফুটবলার রোনাল্ডোর অনুরাগীর সংখ্যার প্রায় কাছাকাছি। 

Updated By: Jul 24, 2019, 07:01 PM IST
চুম্বন? সিনেম্যাটোগ্রাফারের সঙ্গে এ কী করলেন প্রিয়া!

নিজস্ব প্রতিবেদন: একবার চোখ মেরেই 'ইন্টারনেট সেনসেশন' হয়ে গিয়েছিলেন। মাত্র কয়েক সেকেণ্ডের অভিব্যক্তিই বিখ্যাত করেছিল তাঁকে। তিনি প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। চিনতে পেরেছেন নিশ্চয়ই। 'ওরু আদার লভ' ছবির জন্যই বিখ্যাত হয়েছিলেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা ছুঁয়েছিল তারকা ফুটবলার রোনাল্ডোর অনুরাগীর সংখ্যার প্রায় কাছাকাছি। 

সম্প্রতি ক্যামেরার পেছনের আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন প্রিয়া। তবে এখানে কোনও চোখ মারার দৃশ্য নেই। বরং এটি একটি রোম্যান্টিক দৃশ্য। বা বলা যায় দৃশ্যটিকে রোম্যান্টিক করার চেষ্টা করা হয়েছে। কিন্তু শেষপর্যন্ত হাসির ভিডিয়ো হয়ে দাঁড়িয়েছে এটি।

আরও পড়ুন: সেরা অভিনেতা হৃত্বিক, অভিনেত্রী তনুজা, পরিচালক কৌশক গঙ্গোপাধ্যায়, 'মহানায়ক সম্মান' দিলেন মমতা

ভিডিয়োতে দেখা যাচ্ছে পাশাপাশি বসে রয়েছেন প্রিয়া ও সিনেম্যাটোগ্রাফার সিনু সিদ্ধার্থ। মাঝে মাঝে প্রেমের দৃষ্টিতে তাকাচ্ছেন একে অপরের দিকে। ধীরে ধীরে চুম্বনের জন্য দুজনে কাছাকাছি আসেন। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়না। সিনু প্রিয়াকে চুম্বনের বদলে বোতল থেকে জল খেয়ে নেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Tb to this “ithenthinte kunjade?” moment with my fav @sinu_sidharth

A post shared by Priya Prakash Varrier (@priya.p.varrier) on

আরও পড়ুন: ৪৯-এর মাধবনকে বিয়ের প্রস্তাব অষ্টাদশীর

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিয়োটি। অনেকদিন পর প্রিয়াকে দেখে খুশি নেটিজেনরাও।

প্রসঙ্গত, খুব তাড়াতাড়ি বলিউডে পা রাখতে চলেছেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। 'শ্রীদেবী বাঙলো' ছবির হাত ধরে বলিউডে অভিষেক হবে তাঁর। প্রিয়ার পাশাপাশি আরবাজ খানকেও দেখা যাবে এই ছবিতে।

.