'ভাইরাল' প্রিয়ার এই ছবি দেখে চিনতেই পারবেন না

বর্তমানে ইন্টারনেট সেনসেশন তিনি। তাঁর চোখের ইশারায় ঘায়েল দেশের যুবককুলের হৃদয়। অষ্টাদশীর প্রেমে যখন দেশের যুবককুলের অবস্থা একেবারে ঘায়েল, সেই সময় প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের একটি ছবি আবার ভাইরাল হল। যে ছবি দেখলে নিশ্চিত, আপনি চিনতে পারবেন না প্রিয়াকে।

Updated By: Feb 16, 2018, 12:25 PM IST
'ভাইরাল' প্রিয়ার এই ছবি দেখে চিনতেই পারবেন না

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে ইন্টারনেট সেনসেশন তিনি। তাঁর চোখের ইশারায় ঘায়েল দেশের যুবককুলের হৃদয়। অষ্টাদশীর প্রেমে যখন দেশের যুবককুলের অবস্থা একেবারে ঘায়েল, সেই সময় প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের একটি ছবি আবার ভাইরাল হল। যে ছবি দেখলে নিশ্চিত, আপনি চিনতে পারবেন না প্রিয়াকে।

আরও পড়ুন : জাদেজার প্রেমে হাবুডুবু খেতেন মাধুরী, জানেন..

দেখুন সেই ছবি..

 

 

Mohiniyattom

A post shared by priya prakash varrier (@priya.p.varrier) on

এদিকে যে গানের জন্য ভাইরাল হয়েছেন প্রিয়া, সেই গান নাকি এবার মুসলিমদের ভাবাবেগে আঘাত করেছে। অভিযোগ, প্রিয়ার ওই গানের যেভাবে ইংরেজি অনুবাদ করা হয়েছে, সেই শব্দই আঘাত করেছে মুসলিমদের। সেই অভিযোগেই হায়দরাবাদের বাসিন্দা মুকিত খান প্রিয়ার বিরুদ্ধে থানায় গিয়েছেন। যদিও, ফলকনুমা থানার পুলিস জানিয়েছে, মুকিত খান অভিযোগ দায়ের করেছেন বটে, কিন্তু তার সাপেক্ষে কোনও ভিডিও প্রমাণ দাখিল করেননি। আর তাই, মুকিত খান নামে ওই ব্যক্তিকে ভিডিও সহযোগে প্রমাণ দাখিল করতে হবে বলেও স্পষ্ট জানিয়েছে পুলিস।

জিদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।

.