বসন্তে এল পোস্টার, বাকি টা বৈশাখে...

'প্রেমের সপ্তাহ' কাটতে না কাটতেই সিনেপ্রেমীদের জন্য কৌশিক গাঙ্গুলি উন্মোচিত করলেন দৃষ্টিকোণ ছবির 'কভার পেজ'।

Updated By: Feb 16, 2018, 01:24 PM IST
বসন্তে এল পোস্টার, বাকি টা বৈশাখে...
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: ডাবিং শেষ করেছেন মাত্র ২৪ ঘণ্টাই হয়েছে। এরই মধ্যে নিজের আগামী ছবির ডিজিটাল পোস্টার নিয়ে হাজির জাতীয় পুরস্কার জয়ী পরিচালক কৌশিক গাঙ্গুলি। ছবি মুক্তি পাবে আগামী বৈশাখে। আর তার আগে এই বসন্তেই মুক্তি পেল ছবির ডিজিটাল পোস্টার। 

'প্রেমের সপ্তাহ' কাটতে না কাটতেই সিনেপ্রেমীদের জন্য কৌশিক গাঙ্গুলি উন্মোচিত করলেন দৃষ্টিকোণ ছবির 'কভার পেজ'। নিজের টুইটার অ্যাকাউন্টে কৌশিক গাঙ্গুলি রিলিজ করলেন তাঁর আগামী ছবি 'দৃষ্টিকোণ'-এর ডিজিটাল পোস্টার। ছবির দুই তারকা কুশীলব প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত দুজনেই রয়েছেন এই ডিজিটাল পোস্টারে। 

আরও পড়ুন- ফেব্রুয়ারিতেই এসে গেল 'অক্টোবর'! দেখুন

গত ২৫ জানুয়ারি দৃষ্টিকোণ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রথম লুক প্রকাশ করে টলি দুনিয়াকে চমকে দিয়েছিলেন পরিচালক কৌশিক গাঙ্গুলি। ঋতুপর্ণা সেনগুপ্ত পর্যন্ত টুইটে জানিয়েছিলেন, "চোখের পলক পড়বে না আপনার, এমনই রুদ্ধশ্বাস এক অচেনা প্রেমের গল্প দৃষ্টিকোণ।"

এবার প্রথম ডিজিটাল পোস্টার আসতেই ফের সরগরম সোশ্যাল মিডিয়া। টলিডিভা নুসরত তো এখন থেকেই প্রহর গুনছেন। টলি নায়িকা টুইটে জানিয়েছেন, এই ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি। আর নুসরতের এই ইচ্ছে পূরণ করতে সবার প্রথম এগিয়ে এলেন মিস্টার ইন্ডাস্ট্রি। টুইটের রিপ্লাইয়ে নুসরতকে 'বুম্বা দা' জানালেন, "আমার পাশে বসেই তোমাকে ছবি (দৃষ্টিকোণ) দেখতে হবে।"

আরও পড়ুন- মুক্তি পেল 'পরী'-র ট্রেলার, ভয় ধরবে অনুষ্কাকে দেখলে 

.