Masaba-র জন্মের সময় Neena-র কাছে ছিল না সি-সেকশনের জন্য প্রয়োজনীয় টাকা

 মেয়েকে জন্ম দেওয়ার সময় নীনার কাছে সি-সেকশনের জন্য প্রয়োজনীয় টাকাও ছিল না। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 5, 2021, 03:14 PM IST
Masaba-র জন্মের সময় Neena-র কাছে ছিল না সি-সেকশনের জন্য প্রয়োজনীয় টাকা

নিজস্ব প্রতিবেদন : ওয়েস্ট ইন্ডিজের নামী ক্রিকেটার ভিভ রিচার্ডসের (Viv Richards ) সঙ্গে সম্পর্কটা পরিণতি পায়নি। তবে তার পরেও মাসাবা (Masaba Gupta)কে জন্ম দেওয়া থেকে পিছিয়ে আসেননি সাহসী নীনা গুপ্তা (Neena Gupta)। ১৯৮৯-এ জন্ম হয় ভিভ-নীনার মেয়ে মাসাবা-র। মেয়েকে জন্ম দেওয়ার সময় নীনার কাছে সি-সেকশনের জন্য প্রয়োজনীয় টাকাও ছিল না। 

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে নীনা গুপ্তার আত্মজীবনী 'সচ কহু তো' থেকে কিছু কথা সামনে এনেছেন মাসাবা (Masaba Gupta)। যে বইতে নীনা নিজেই তাঁর সন্তান জন্ম দেওয়ার সময়ের কথা তুলে ধরেছেন। ক্যাপশানে মাসাবা লিখেছেন, ''যখন আমি জন্মেছিলাম, তখন মায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ছিল মাত্র ২ হাজার টাকা। ঘটনাচক্রে tax reimbursement  খাতে কিছু টাকা অ্যাকাউন্টে ঢুকলে টাকার পরিমাণ দাঁড়ায় ১২ হাজার। হ্যাঁ, আমার জন্ম সি-সেকসনের মাধ্যমে হয়। আমি মায়ের আত্মজীবনী পড়ে অনেককিছু জেনেছি। জেনেছি তাঁর লড়াইয়ের কথা। আমি প্রতিদিন অনেক কষ্ট করি, যাতে আমাকে এই পৃথিবীতে আনার জন্য মায়ের যা প্রাপ্য তা সুদ সহ ফিরিয়ে দিতে পারি।''

আরও পড়ুন-বলিউডের পথে Anirban? দেখা যাবে Rani Mukherjee-র বিপরীতে!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Masaba (@masabagupta)

মাসাবা গুপ্তার এই পোস্টের নিচে কমেন্ট করেছেন বহু নেটিজেন। কমেন্ট করতে দেখা যায় অভিনেতা সত্যদীপ মিশ্রকেও, শোনা যায়, সত্যদীপের সঙ্গেই বর্তমানে সম্পর্কে রয়েছেন মাসাবা। প্রসঙ্গত, নীনা গুপ্তার (Neena Gupta) এই আত্মজীবনী 'সচ কহু তো' মুক্তি পেতে চলেছে ২০২১-র ১৪ জুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.