Aindrila Sharma-Sabyasachi Chowdhury: ফাইট ঐন্দ্রিলা ফাইট, মিরাকলের প্রার্থনায় সব্যসাচীর পাশে পরমব্রত-সুদীপ্তা

Aindrila Sharma-Sabyasachi Chowdhury: সব্যসাচীর পোস্ট দেখে উদ্বিগ্ন অনুরাগীরা থেকে শুরু করে গোটা টলিউড। মিরাকল হোক, প্রার্থনায় গোটা ইন্ডাস্ট্রি। সকলের একটা প্রার্থনা, এই যুদ্ধে জয় হোক ঐন্দ্রিলা ও সব্যসাচীর প্রেমের। 

Updated By: Nov 15, 2022, 03:00 PM IST
Aindrila Sharma-Sabyasachi Chowdhury: ফাইট ঐন্দ্রিলা ফাইট, মিরাকলের প্রার্থনায় সব্যসাচীর পাশে পরমব্রত-সুদীপ্তা
ছবি সৌজন্য: সব্যসাচী চৌধুরী ফেসবুক

Aindrila Sharma, Sabyasachi Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৫ দিন অতিক্রান্ত, এখনও পুরোপুরি জ্ঞান ফেরেনি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। সম্প্রতি বেড়েছে সংক্রমণ, রয়েছে জ্বর। ভেন্টিনেশনে রয়েছেন অভিনেত্রী। সোমবার ফের বান্ধবীর জন্য ফেসবুকে লেখেন সব্যসাচী। তিনি লিখেছেন, ‘কোনওদিন এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। মিরাকলের জন্য প্রার্থনা করুন। সুপার ন্যাচরালের জন্য প্রার্থনা করুন। খারাপ পরিস্থিতিতেও অমানুষিক লড়াই জারি রেখেছে ও।’ সব্যসাচীর পোস্ট দেখে উদ্বিগ্ন অনুরাগীরা থেকে শুরু করে গোটা টলিউড। মিরাকল হোক, প্রার্থনায় গোটা ইন্ডাস্ট্রি।

আরও পড়ুন-Haami 2: শিশুদিবসে বড়পর্দায় হামি ২-এর ট্রেলার লঞ্চ, হাজির প্রসেনজিৎ-মদন থেকে একঝাঁক পড়ুয়া

পরমব্রত চট্টোপাধ্যায় লিখেছেন, ‘চল আমরা সবাই ছোট মেয়েটির জন্য প্রার্থনা করি। আর তাঁর পার্টনারের জন্যও যে সবসময় অক্লান্তভাবে দাঁড়িয়ে রয়েছে। আমি তোমাদের ব্যক্তিগতভাবে চিনি না। কিন্তু তোমাদের এই যুদ্ধকে স্যালুট জানাই। সব্যসাচী যেভাবে তুমি সর্বদা ওর সঙ্গে আছ, ওর সঙ্গে স্ট্রাগল করছ, যেটা দেখে মনে হয় এখনও ভালোবাসায় ভরসা আছে। আমরাও তোমার মতো মিরাকলের জন্য প্রার্থনা করছি।’

অনিন্দ্য চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ঐন্দ্রিলাকে নিয়ে কিছুই লিখিনি ফেসবুকে। খালি মনে মনে প্রার্থনা করে গেছি যেন মেয়েটা সুস্থ হয়ে ওঠে তাড়াতাড়ি। আজকে শট দিতে যাওয়ার আগে সব্যসাচীর পোস্টটা বুকে লাগল আবার। একটাই প্রার্থনা ঐন্দ্রিলা আগেও যেভাবে ফিরে এসেছে, এবারও যেন সেটার পুনরাবৃত্তি হয়। আর সব্যসাচীকে দেখে অবাক হয়ে যাই। ভগবান আর এদের মতন প্রেমিক বানায় না। নিঃস্বার্থ ভালবাসা কাকে বলে এরাই জানে। পাশে দাঁড়াতে এরাই জানে। আমরা খালি ফেসবুক করি।লজ্জা হয় আয়নার সামনে দাঁড়াতে’। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী লিখেছেন, ‘প্রার্থনায় লাভ হয়? আমি জানি না। যদি হয়, তাহলে প্লিজ প্রার্থনা করুন। ঐন্দ্রিলা, সব্যসাচী এই যুদ্ধ জয় করুক। এবার মিরাকল হোক। মিরাকল কি সত্যিই হয়?’

আরও পড়ুন- Aindrila Sharma-Sabyasachi Chowdhury: ‘অমানুষিক লড়াই করছে ঐন্দ্রিলা,মিরাকল হোক' প্রার্থনা সব্যসাচীর

জীতু কমল নিজের প্রোফাইল পিকচার পরিবর্তন করে সব্যসাচীর ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ঈশ্বরকেও কখনো কখনো মনে করিয়ে দেওয়া প্রয়োজন...যে এই ছেলেটির নাম সব্য।’ অভিনেতা অভিষেক বোস ভগবানের কাছে প্রার্থনায় লিখেছেন, ‘ঐন্দ্রিলাকে তাড়তাড়ি সুস্থ করে দাও। সব বন্ধুদের প্রার্থনা মিলে হাজার গুণ হয়ে তোমার কাছে পৌঁছাক। দয়া করে ঐন্দ্রিলাকে সুস্থ করে দাও।’ শুধু অভিষেকই নয়, ঐন্দ্রিলাকে সুস্থ করে দেওযার প্রার্থনা নিয়ে ঈশ্বরের শরনাপন্ন অভিনেত্রী স্বস্তিকা দত্ত, অরিন্দম শীল।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.