কঙ্গনা কি নিজেকে 'রানি লক্ষীবাঈ' বলে মনে করছেন? অভিনেত্রীকে একহাত প্রকাশ রাজের

টুইট করেন প্রকাশ রাজ 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 14, 2020, 12:45 PM IST
কঙ্গনা কি নিজেকে 'রানি লক্ষীবাঈ' বলে মনে করছেন? অভিনেত্রীকে একহাত প্রকাশ রাজের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন কঙ্গনা রানাউত। বলিউডের একাংশের পাশাপাশি কখনও উদ্ধব ঠাকরের সরকার আবার কখনও মুম্বই পুলিসের বিরুদ্ধে আক্রমণ শানাতে শুরু করেন অভিনেত্রী। মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনার সেই বাকযুদ্ধ চরমে পৌঁছয় গত বুধবার। গত সপ্তাহের মাঝে কঙ্গনার মুম্বইয়ের পালি হিলের অফিস ভেঙে দেয় মুম্বই পুলিস এবং বিএমসি একযোগে। ওই ঘটনা পর থেকেই মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে একের পর এক জোরদার আক্রমণ শুরু করেন কঙ্গনা। সোমবার মুম্বই ছাড়ার আগেও ওই শহরকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বলে আক্রমণ করেন অভিনেত্রী। যা নিয়ে ফের একবার শোরগোল শুরু হয়েছে।

কঙ্গনা যখন ধারাবাহিকভাবে মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন, সেই সময় বলিউড কুইনকে পালটা আক্রমণ করলেন জনপ্রিয় অভিনেতা প্রকাশ রাজ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে কঙ্গনাকে কটাক্ষ করেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা। তিনি বলেন, যদি একটি সিনেমা করার পর কঙ্গনা নিজেকে রানি লক্ষীবাঈ বলে মনে করেন, তাহলে হৃত্বিক নিজেকে আকবর, শাহরুখ নিজেকে সম্রাট অশোক বলে মনে করতে শুরু করবেন। শুধু তাই নয়, কঙ্গনাকে নিয়ে যে টুইট করেন প্রকাশ রাজ সেখানে, অজয় দেবগণকে পর্দার ভগত সিং কিংবা আমির খানকে মঙ্গল পান্ডে এবং বিবেক ওবেরয়কে পর্দার নরেন্দ্র মোদী হিসেবে তুলে ধরেন প্রকাশ রাজ। 

 

তবে কঙ্গনাকে নিয়ে আক্রমণের পর অভিনেত্রীর ভক্তরা পালটা কটাক্ষ করতে শুরু করেন প্রকাশ রাজকে। কেউ বলতে শুরু করেন, কঙ্গনা জীবনের লড়াইয়ের মাধ্যমে নিজেকে প্রমাণ করছেন। কেউ আবার বলতে শুরু করেন, সিংঘমে অভিনয় করে, প্রকাশ রাজ যেন না ভাবতে শুরু করেন, তিনি রাজনৈতিক লড়াইয়ের ময়দানে নেমে হু হু করে জনপ্রিয়তা পাবেন। কেউ আবার বলতে শুরু করেন, রিল লাইফে তিনি যেমন নেগেটিভ চরিত্রে অভিনয় করেন, বাস্তবেও কি বর্তমানে তিনি তেমন হয়ে গিয়েছেন! যদিও কটাক্ষের মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি প্রকাশ রাজ।

.