মাদক নিতেন সারা! সইফ-কন্যাকে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি এনসিবির

শিগগিরই ডেকে পাঠানো হবে বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 14, 2020, 11:58 AM IST
মাদক নিতেন সারা! সইফ-কন্যাকে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি এনসিবির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সারা আলি খান-কে শিগগিরই ডেকে পাঠানো হবে। যত তাড়াতাড়ি সম্ভব নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে অভিনেত্রীকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। প্রথমে সমন পাঠানো হবে, তারপরই সইফ-কন্যাকে মাদক যোগে জিজ্ঞাসাবাদকরা হবে বলে খবর।

বলিউডের ৮০ শতাংশ অভিনেতা মাদক সেবন করেন বলে সম্প্রতি দাবি করেন রিয়া চক্রবর্তী। এরপর শুক্রবার রাতে সইফ-কন্যা সারার নাম নেন রিয়া। সারার পাশাপাশি অভিনেত্রী রকুলপ্রীত সিং, পরিচালক মুকেশ ছাবড়া, সুশান্তের বন্ধু রোহিনী আইয়ার এবং ফ্য়াশন ডিজাইনার সিমন খাম্বাট্টার নাম নেন রিয়া। মাদক যোগে সারার নাম উঠে আসতেই প্রায় গোটা দেশ জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। তবে সারা আলি খানের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। পাশাপাশি পতৌদি পরিবারও এ বিষয়ে এখনও নিশ্চুপ রয়েছে।

আরও পড়ুন : রিয়ার মুক্তির দাবিতে শিবানীর দাবি, চাপের মুখে পোস্ট ডিলিট করলেন অভিনেত্রী

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। গ্রেফতারির পর রিয়া ২৫ জন বলিউড তারকার নাম নেন। যার মধ্যে ১৫ জনকে এনসিবি শিগগিরই ডেকে পাঠাবে বলে খবর। ওই ১৫ জনের তালিকার মধ্যে প্রথমে সারা আলি খান, রকুলপ্রীত সিংদের নাম করেন রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন : মুম্বইকে ফের 'পাকিস্তান অধিকৃত কাশ্মীর' বলে আক্রমণ করেই মহারাষ্ট্র ছাড়লেন কঙ্গনা

এদিকে রিয়া চক্রবর্তীর মুক্তির দীবিতে সোশ্যাল সাইটে স্টেটাস শেয়ার করে সরব হন অভিনেত্রী শিবানী দান্ডেকর। তবে রিয়ার মুক্তির দাবিতে সামাজিক মাধ্যমে সরব হওয়ার পরই জোর আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। এরপরই সামাজিক মাধ্যম থেকে পোস্ট ডিলিট করে দেন শিবানী দান্ডেকর।

.