Adipurush: আদিপুরুষের পোস্টারে নজর কারলেন প্রভাস এবং কৃতী

সীতা নবমী শুভ উপলক্ষ্যে ২০২৩-এ আদিপুরুষ নির্মাতারা জানকী চরিত্রে কৃতি শ্যাননের একেবারে নতুন মোশন পোস্টারটি প্রকাশ হল ।  নির্মাতারা সুরেলা 'রাম সিয়া রাম'-এর অডিও টিজারের সাথে জানকির একটি মুগ্ধকর মোশন পোস্টার প্রকাশ করেছেন। অনেকে এটি সম্পর্কে টুইট করেছেন এবং তাদের মতামত ভাগ করেছেন। এই ছবিতে অভিনয় করেছেন অভিনেতা প্রভাস, সাইফ আলি খান, সানি সিং এবং দেবদত্ত নাগে।

Updated By: Apr 29, 2023, 07:28 PM IST
Adipurush: আদিপুরুষের পোস্টারে নজর কারলেন প্রভাস এবং কৃতী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সীতা নবমী উপলক্ষে, রিলিজ হল 'আদিপুরুষ'-র পোস্টার। ছবিতে অভিনয় করেছেন প্রভাস,কৃতী শ্যানন এবং অভিনেতা সাইফ আলি খান। সীতার ভূমিকায় শ্যাননকে দেখা যাবে এই ছবিতে। কৃতির পরনে রয়েছে একটি বেইজ শাড়ি এবং জাফরান দুপাট্টা।

আরও পড়ুন: Irrfan Khan Death Anniversary: ইরফানের মৃত্যুবার্ষিকীর ৩ বছর, এখনও মনে রেখেছে ভক্তরা

প্রেক্ষাগৃহে মুক্তির আগে, নিউইয়র্কে ২০২৩-এ ট্রিবেকা ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। এই বিষয়ে কথা বলতে গিয়ে ছবির পরিচালক ওম রাউত বলেন,  “আমরা শুধু আমাদের দেশের নয়, সারা বিশ্বের যুবকদের কাছে শ্রীরাম এবং 'রামায়ণের' গল্প বলতে চেয়েছি। মোশন পোস্টারটির ক্যাপশন, "সীতা রাম চরিত অতি পাবন। সিয়া রামের ন্যায়পরায়ণ গাথা,"। কৃতি  তাঁর নিজের সোশ্যাল মিডিয়া পেজে ছবিটি থেকে তাঁর লুক শেয়ার করেছেন। তাঁর ক্যাপশনে লেখা, "অমর হ্যায় নাম, জয় সিয়া রাম। চিরন্তন জপ, জয় সিয়া রাম।"

অভিনেতা-অভিনেত্রী এবং ছবিটির ভক্তরা নতুন পোস্টারে দ্রুত প্রতিক্রিয়া জানায়। অনেকেই পোস্টারটিকে এখনও পর্যন্ত আদিপুরুষের সেরা হিসাবে প্রশংসা করেছেন। কিছু অনুরাগীরা আবার বলছে যে ছবিটি ব্লকবাস্টার হবে।

আরও পড়ুন: John Abraham: ফের বলিউডে ফিরছে 'ধুম'! কোন চরিত্রে থাকছেন জন আব্রাহাম?

পরিচালক ওম রাউত সোশ্যাল মিডিয়ায় প্রিমিয়ার নিয়ে তার উত্তেজনা প্রকাশ করেছেন।  তিনি একটি পোস্টার শেয়ার করেছেন যাতে প্রভাসকে রাঘব চরিত্রে দেখানো হয়েছে, মুক্তির জন্য তার ধনুকের তীরটি টানছে এবং আকাশের দিকে তাকিয়ে আছেন।  ছবিতে লঙ্কেশের চরিত্রে অভিনয় করবেন সাইফ আলি খান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.