Anjan Dutt-Aparna Sen: জুটিতে ফিরছেন অঞ্জন-অপর্ণা, ‘এই রাত তোমার আমার’-এ পরমব্রতর মাস্টারস্ট্রোক...

Ei Raat Tomar Amaar: বাংলার দুই তাবড় অভিনেতা অঞ্জন দত্ত এবং অপর্ণা সেনকে দেখা যাবে স্বামী-স্ত্রীর চরিত্রে। প্রকাশ্যে এল ছবির পোস্টার। জানা গেল মুক্তির তারিখও। 

Updated By: Aug 6, 2024, 01:13 PM IST
Anjan Dutt-Aparna Sen: জুটিতে ফিরছেন অঞ্জন-অপর্ণা, ‘এই রাত তোমার আমার’-এ পরমব্রতর মাস্টারস্ট্রোক...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ অপেক্ষার পর প্রকাশ্যে এল অঞ্জন দত্ত এবং অপর্ণা সেন জুটির প্রথম পোস্টার। শেষবার অঞ্জন দত্ত এবং অপর্ণা সেনকে দেখা গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় 'এক যে ছিল রাজা' ছবিতে। এবার ফের এই জুটিকে পর্দায় ফিরিয়ে আনছেন পরমব্রত চট্টোপাধ্যায়। 'এই রাত তোমার আমার'- এর প্রথম পোস্টারও প্রকাশ্যে এসেছে। মঙ্গলবার হইচই স্টুডিওজ প্রকাশ্যে আনল ছবির পোস্টার। 

আরও পড়ুন, Chanchal chowdhury | Tasnia Farin | Apurba: বাংলাদেশে থমকে গেল 'পদাতিক'-এর মুক্তি, একাধিক ছবি ঘিরে অনিশ্চয়তা...

সেখানেই অপর্ণা সেন এবং অঞ্জন দত্তের প্রথম লুকও প্রকাশ্যে এসেছে। পাশাপাশি ঘোষণা করা হয়েছে ছবি মুক্তির দিনও। প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাচ্ছে আগামী ৩০ অগস্ট। এর কিছুদিন পরেই ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে ‘এই রাত তোমার আমার’-এর ডিজিটাল প্রিমিয়ার। বাংলার দুই তাবড় অভিনেতা অঞ্জন দত্ত এবং অপর্ণা সেনকে দেখা যাবে স্বামী-স্ত্রীর চরিত্রে। 

কাঁচা পাকা চুল, চোখে চশমা, কপালে ঝলমলে লাল টিপ, গায়ের লাল সাদা কালো শাড়িতে আজও যেন চোখ ফেরানো যায় না অপর্ণা সেনের দিক থেকে। সেই ব্যক্তিত্বের হাসি যেন আলো করে রয়েছে পোস্টার। আর তাঁর দিকেই মুগ্ধ নয়নে তাকিয়ে অঞ্জন দত্ত। বৃদ্ধ লুকে তিনিও নজর কেড়েছে বলতেই হচ্ছে। বয়সের সঙ্গে সঙ্গে বদলায় সম্পর্কের গভীরতা, প্রতিটা বয়সেই থাকে প্রেমকে নতুন করে খুঁজে নেওয়ার তাগিদ। দায়িত্ব, পরিস্থিতি ও জীবনের নানা মুহূর্তে গড়ে ওঠা নতুন নতুন সম্পর্ক কতটা প্রভাব ফেলে দাম্পত্যে? এবার অপর্ণা সেন এবং অঞ্জন দত্তকে নিয়ে সেই গল্প পর্দায় তুলে ধরবেন পরমব্রত। 

একটা রাতের ঘটনা উঠে আসবে ‘এই রাত তোমার আমার’-এ। থাকবে কিছু অতীত স্মৃতি আর সম্পর্কের টানাপোড়েনের ঝলক। এই ছবি প্রযোজনার দায়িত্বে থাকছে হইচই স্টুডিয়োজ। প্রেক্ষাপট দাম্পত্যের টানাপোড়েন। এর আগে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করলেও দুজনকে দম্পতির ভূমিকায় দেখা যায়নি। ছবির গল্পকার চিরঞ্জিৎ বরদলুই, পরিচালক পরমব্রত চট্টোপাধ‌্যায়ের সঙ্গে চিত্রনাট‌্যও লিখেছেন তিনি। সংগীত করছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। 

আরও পড়ুন, Jeet on Bangladesh: 'প্রতিটা জীবনই মূল্যবান তাই...' শেখ হাসিনার পদত্যাগ, বাংলাদেশ নিয়ে উদ্বিগ্ন জিত্‍...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.