Jeet on Bangladesh: 'প্রতিটা জীবনই মূল্যবান তাই...' শেখ হাসিনার পদত্যাগ, বাংলাদেশ নিয়ে উদ্বিগ্ন জিত্‍...

Bangladesh Protest: সোমবার পদত্যাগ করে দেশ ছাড়েন হাসিনা। অন্তর্বতীকালীন সরকার গঠন করে আপাতত দেশ চালাবে সেনাবাহিনী, জানালেন সেনা প্রধান ওয়াকার উজ জামান। হঠাৎ করে বদলে যাওয়া বাংলাদেশের এই পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন সুপারস্টার জিত্‍। 

Updated By: Aug 5, 2024, 09:43 PM IST
Jeet on Bangladesh: 'প্রতিটা জীবনই মূল্যবান তাই...' শেখ হাসিনার পদত্যাগ, বাংলাদেশ নিয়ে উদ্বিগ্ন জিত্‍...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে বাংলাদেশ(Bangladesh) ছাড়লেন শেখ হাসিনা(Sheikh Hasina)। বর্তমানে দিল্লিতেই রয়েছেন তিনি। সেনা প্রধান সাংবাদিক বৈঠকে জানিয়ে দিলেন, ‘সব হত্যার বিচার হবে। জনগণকে বলব, ধ্বংসলীলা এখনই বন্ধ করুন। আর কিছু পাওয়ার নেই’। বাংলাদেশের পরিস্থিতি নিয়ে মুখ খুললেন জিত্‍(Jeet)। 

আরও পড়ুন- Chanchal chowdhury | Tasnia Farin | Apurba: বাংলাদেশে থমকে গেল 'পদাতিক'-এর মুক্তি, একাধিক ছবি ঘিরে অনিশ্চয়তা...

সোমবার পদত্যাগ করে দেশ ছাড়েন হাসিনা। অন্তর্বতীকালীন সরকার গঠন করে আপাতত দেশ চালাবে সেনাবাহিনী, জানালেন সেনা প্রধান ওয়াকার উজ জামান। হঠাৎ করে বদলে যাওয়া বাংলাদেশের এই পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন এই বাংলার মানুষজনও। বহু টলিউড তারকাই বাংলাদেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন।এবার বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে মুখ খুললেন টলিউড সুপারস্টার জিৎ। 

আরও পড়ুন- Bangladesh | Sheikh Hasina Resignation: 'বাংলাদেশ তুমি জাগ্রত জনতার', শেখ হাসিনার পদত্যাগে কী বলছেন বাংলাদেশি তারকারা?

দুই বাংলাতেই জিতের ফ্যানের সংখ্যা প্রচুর। গোটা বাংলাদেশ জুড়ে ছড়িয়ে ছিটিয়ে আছে জিতের ভক্ত। সোমবার (৫ আগস্ট) এক্সে হ্যান্ডেলে জিৎ লেখেন, ‘বাংলাদেশের এই কঠিন সময়ে আমার প্রার্থনা বাংলাদেশের মানুষদের জন্য। যে সমস্ত ঘটনা সামনে আসছে সেটা খুবই দুঃখজনক।এই ধরনের মর্মান্তিক দৃশ্যের সাক্ষী হওয়া হৃদয়বিদারক।আশা করি এই কঠিন সময় খুব তাড়াতাড়ি পেরিয়ে যাবো। প্রতিটা জীবনই মূল্যবান তাই যে কোনও মূল্যে সেটা রক্ষা হওয়া আবশ্যিক। শান্তি বজায় থাকুক।’

আরও পড়ুন- Sheikh Hasina Net Worth: ৫ বছরে সম্পত্তি বেড়েছে ৪ গুণ, কত কোটির মালিক শেখ হাসিনা?

প্রসঙ্গত, সোমবার শেখ হাসিনার পদত্যাগের পর জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার আগে বাংলাদেশের রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন সেনা প্রধান ওয়াকার উজ জামান। বিএনপি, জাতীয় পার্টির মতো দলগুলো যোগ দিয়েছিল বৈঠকে, আওয়ামী লিগের কেউ ছিল না তা স্পষ্ট করেন সেনা প্রধান। আন্দোলনকারীদের থেকে সহযোগিতার আহ্বানও জানান সেনা প্রধান।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.