Pori Moni: শুটিং করতে গিয়ে অসুস্থ পরীমণি, করোনার উপসর্গ নিয়ে ভর্তি হাসপাতালে

আপাতত স্থগিত ছবির শুটিং

Updated By: Jan 27, 2022, 10:20 PM IST
Pori Moni: শুটিং করতে গিয়ে অসুস্থ পরীমণি, করোনার উপসর্গ নিয়ে ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি বিয়ে করেন পরীমণি। পাশাপাশি মা হওয়ার খবরও সকলের সঙ্গে শেয়ার করেন নায়িকা। এরই মাঝে ঢাকা থেকে দূরে অরণ্য আনোয়ারের  'মা' ছবির শুটিং করছিলেন তিনি ৷  সেই শুটিং সেটেই অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি পরীমনিকে নিয়ে আসা হয় ঢাকার হাসপাতালে। সংবাদমাধ্যমকে এই খবর জানান পরীমণির স্বামী শরিফুল রাজ।

জানা যায়, বুধবার সকাল থেকে টানা শুটিং হওয়ার কথা ছিল ছবিটির। সে অনুযায়ী মঙ্গলবার রাতেই ইউনিটে যোগ দেন নায়িকা। পরিচালক অরণ্য আনোয়ার বলেন, 'সেট থেকেই যে পরীমনি অসুস্থ হয়েছে সেরকম নাও হতে পারে। হয়তো সে আগেই অসুস্থ ছিল। যেটা হয়তো পরীমনি নিজেই বুঝতে পারেননি। শারীরিক অবস্থার অবনতি ঘটলে আমরা শুটিং প্যাক আপ করার সিদ্ধান্ত নিই। কারণ, আগে জীবন তারপরে শুটিং। পরী অবশ্য বারবার বলছিলেন, একটা দিন দেখে তিনি সিদ্ধান্ত নিতে চান। হয়তো জ্বর কেটে যাবে। কিন্তু বুধবার রাতে অবস্থার অবনতি হয়। তাড়াতাড়ি পরীকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যান তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজ।'

আরও পড়ুন: Shweta Tiwari:'আমার ব্রা-এর সাইজ নিচ্ছে ভগবান', বিতর্কিত মন্তব্যের জেরে BJP নেতার তোপের মুখে শ্বেতা

 ১৭ অক্টোবর গোপনে পরীমনি ও শরিফুল রাজের বিয়ে হয় ৷ এই মাসের শুরুতেই একইসঙ্গে বিয়ে ও মা হওয়ার খবর জানান অভিনেতা। মা হওয়ার খবর পেয়েই সিদ্ধান্ত নিয়েছিলেন যে দেড় বছর শুটিং করবেন না কিন্তু হাতে থাকা 'মা' ছবির শুটিং শেষ করেই মাতৃত্বকালীন বিরতিতে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন  পরী ৷ মঙ্গলবার সে কথা রাখতেই গাজীপুর গিয়েছিলেন কিন্তু সেটেই অসুস্থ হয়ে পড়েন নায়িকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.